AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিচ্ছেদের এক বছর,শুকরিয়া আদায় করেলেন পরীমণি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:১৫ এএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
বিচ্ছেদের এক বছর,শুকরিয়া আদায় করেলেন পরীমণি

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি ও চিত্রনায়ক শরিফুল রাজের বিবাহ বিচ্ছেদের এক বছর পূর্ণ হয়েছে। গত বছরের ১৭ সেপ্টেম্বর রাজকে ডিভোর্স লেটার পাঠান পরী। এরপরই আলাদা হয়ে যায় দু’জনের গন্তব্য। ২০২১ সালের বিয়ের পর দুই বছর টিকেছিল রাজ-পরীরর সংসার। এর মধ্যে একাধিকবার তাদের সংসার ভাঙার খবর সামনে আসে। সকল জল্পনার অবসান ঘটিয়ে ২০২৩ সালের সেপ্টেম্বরেই আলাদা হয়ে যান এই জুটি।

No photo description available.

পরীমণি যখন রাজকে ডিভোর্সের লেটার পাঠান তখন তিনি এই নায়কের সন্তানের মা। বিচ্ছেদের পর ছেলে পূণ্যকে নিজের কাছেই রেখে দেন এই অভিনেত্রী। একইসঙ্গে বাবা-মা উভয়ের দায়িত্বই পালন করতে শুরু করেন। 
সে কারণেই বিবাহ বিচ্ছেদের এক বছর পূর্তিতে নিজেকে শুভেচ্ছা জানিয়েছেন পরীমণি। একইসঙ্গে, রাজের সঙ্গে সম্পর্ক থেকে বের হয়ে আসায় শুকরিয়া আদায় করেছেন তিনি।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে নিজের সন্তানের সঙ্গে একটি ছবি প্রকাশ করে পরী লিখেছেন, ‘আজ এখন যখন আমি আমার দিকে দেখি, আমি দেখতে পাই একজন পরিপূর্ণ সুখী মানুষকে। এই জীবনে কষ্ট থাকুক। সেটা কেবল বড় হওয়ার কষ্ট। আমি সেই কষ্টটা আনন্দ নিয়েই করতে চাই। কিন্তু অন্যের ছেড়ে যাওয়ার কষ্ট পেতে দেবো না আর নিজেকে। এই তো কেমন হাসতে খেলতে ওদের নিয়ে জীবন উদযাপন করছি।’

এরপর নিজের দুই সন্তানকে উল্লেখ করে পরীমণি বলেন, আমার মানিকজোড়, একদিন আমরা সত্যি ঐ আকাশ ছোঁব দেখিস।

May be an image of 1 person and childMay be an image of 1 person and smiling

ঠিক এক বছর আগে রাজের সঙ্গে বিচ্ছেদের ঘটনা উল্লেখ করে এই নায়িকা বলেন, আজ থেকে এক বছর আগে আমার জীবনের সেই ভুল মানুষকে ছেড়ে দিয়েছিলাম। এক বুক হাহাকার, হতাশা আর বুকের মধ্যে জাপটে ধরে ছিলো আমার ছোট্ট বাচ্চা ছেলেটা! কিন্তু দেখো, আজ আমরা একটু একটু করে নিজেদের মতো ভালো থাকতে শিখে গেছি। আজ আর সেই ভুল মানুষের কোন অস্তিত্ব নেই আমাদের কারো জীবনে। না সেটা আমার বা আমার ছেলের!

এরপর বিবাহ বিচ্ছেদের জন্য শুকরিয়া আদায় করে ও নিজেকে শুভেচ্ছা জানিয়ে পরী বলেন, শুকরিয়া। আমারা ভালো আছি। হ্যাপি ডিভোর্স অ্যানিভার্সারি পরী!

প্রসঙ্গত, মাস খানেক আগেই একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন পরীমণি। বর্তমানে নিজের দুই সন্তানকে নিয়েই বেশ সুখে আছেন তিনি। 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!