AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বান্ধবীকে বিয়ে করলেন চার্লি পুথ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৩ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
বান্ধবীকে বিয়ে করলেন চার্লি পুথ

বিয়ে করলেন জনপ্রিয় মার্কিন গায়ক চার্লি পুথ। দীর্ঘদিনের বান্ধবী ব্রুকি সানসোনের সঙ্গেই গাঁটছড়া বেঁধেছেন এই গায়ক। ২০২৩ সালের ডিসেম্বরে ব্রুকির সঙ্গে বাগদান সেরেছিলেন দুজন। এবার বিয়ের চূড়ান্ত আয়োজন সম্পন্ন করলেন তারা।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে সামাজিক মাধ্যমে বিয়ের সংবাদটি জানান চার্লি পুথ। বিয়ের ছবি পোস্ট করে চার্লি পুথ লিখেছেন, ‘আমি তোমাকে ভালোবাসি ব্রুক... আমি সব সময় আমার সর্বোচ্চটা দিয়ে তোমার সঙ্গে আছি। প্রতিশ্রুতি দিচ্ছি যে, আমি আমার জীবনের প্রতিটি দিন তোমাকে ভালোবাসবো। আর যখন আমরা আমাদের পরবর্তী ধাপে যাব আরও বেশি করে ভালোবাসব।

May be an image of 8 people and weddingMay be a black-and-white image of 3 people and wedding

তিনি আরও লিখেছেন, ‘ব্রুক অ্যাশলে সানসোন এখন থেকে তুমি ব্রুক অ্যাশলে পুথ। আমাকে সবচেয়ে সুখী মানুষ করার জন্য তোমাকে ধন্যবাদ। এটা সবসময় তুমিই ছিলে।’চার্লি পুথ ও ব্রুকি দুজনেই নিউ জার্সির বাসিন্দা।

ছোট থেকেই একসঙ্গে বড় হয়েছেন। ২০২২ সালের ডিসেম্বরে চার্লি পুথের ৩১তম জন্মদিনে নিজেদের সম্পর্কের ঘোষণা দেন তারা। চার্লি পুথ তখন জানিয়েছিলেন, ‘সে এমন একজন যার সঙ্গে আমি বড় হয়েছি, দীর্ঘ সময়ের জন্য জীবনে পরিচিত এমন কাউকে পাওয়া সুন্দর। ভবিষ্যতে কঠিন সময় এলেও, সে আমার পাশে থাকবে।’২০১৫ সালে ‘সি ইউ অ্যাগেইন’ গানের মাধ্যমে বিশ্বব্যাপী পরিচিতি পান চার্লি পুথ।

এ ছাড়া ২০১৬ সালে মুক্তি পাওয়া ‘ওয়ান কল অ্যাওয়ে’ এবং ‘উই ডোন্ট টক অ্যানিমোর’ ছিল বিলবোর্ড হট ১০০ এর তালিকায় যথাক্রমে ১২ ও ৯ নম্বর স্থানে। এসব গানগুলো বিশ্বব্যাপী জনপ্রিয়তার তুঙ্গে ওঠে। 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!