AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তমার সঙ্গে সম্পর্ক বিচ্ছেধের গুঞ্জনে মুখ খুললেন রাফি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:০৮ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
তমার সঙ্গে সম্পর্ক বিচ্ছেধের গুঞ্জনে মুখ খুললেন রাফি

বর্তমান সময়ের অন্যতম সফল নির্মাতা রায়হান রাফি। তার নির্মিত প্রায় সবগুলো সিনেমাই আলোচিত ও ব্যবসাসফল। নির্মান শৈলি দিয়ে তরুন প্রজন্মের কাছে নিজেকে মেলে ধরেছেন। পেয়েছেন গ্রহনযোগ্যতা ও জনপ্রিয়তা। তবে রিল দুনিয়ার বাইরেও মাঝে মধ্যেই শিরোনামে উঠে আসেন রাফি।
গত কয়েক বছর ধরে চিত্রনায়িকা তমা মির্জার সঙ্গে প্রেমের সম্পর্ক রয়েছে বলে গুঞ্জন চলছে। মাঝে মাঝে আবার সেই গুঞ্জন কিছুটা আড়ালও হয়। ২০২২ সালে সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠেছিল- প্রেম করছেন রাফি ও তমা মির্জা। এছাড়াও কয়েকবার এ ধরনের গুঞ্জন উঠেছে। শুরুতে এসব একদমই পাত্তা দিতেন না তারা। এ কারণে মন্তব্যও করতেন না তমা মির্জা কিংবা রাফি।

তমা মির্জাকে বিয়ের গুঞ্জন, মুখ খুললেন রাফি

এদিকে জন্মদিনে তাদের একে-অপরকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দেয়া পোস্ট দেখে নেটিজেনরা প্রায়ই মন্তব্য করে থাকেন, হয়তো বন্ধুত্বের থেকেও বেশি কিছু রয়েছে তাদের মধ্যে। আবার একাংশের ধারণা, কেবলই হয়তো বন্ধু তারা। যদিও গত বছর বিভিন্ন সংবাদমাধ্যমে এ ব্যাপারে তমা মির্জা ও রাফি জানিয়েছেন, তাদের মধ্যে শুধুই বন্ধুত্বের সম্পর্ক। এছাড়া অন্য কোনো সম্পর্ক নেই।

এরইমধ্যে আবার নতুন করে চাউর হয়েছে, তমা মির্জা ও রাফির মধ্যকার সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু আসলেই কি তাই? সম্প্রতি এ ব্যাপারে একটি টেলিভিশন প্রোগ্রামে খোলামেলা কথা বলেছেন রাফি। অনুষ্ঠানে নির্মাতার কাছে জানতে চাওয়া হয়, অভিনেত্রী তমার সঙ্গে সম্পর্ক আগের মতো মধুর, আরো অধিকতর মধুর নাকি তিক্ততায় আছে এখন?

অবশেষে তমা মির্জাকে বিয়ের গুঞ্জনে মুখ খুললেন রাফি

এ প্রশ্নের জবাবে রাফি বলেন, তিক্ততায় যায়নি। আগের মতোই বন্ধুত্বের জায়গায় আছে দু’জনার মধ্যকার সম্পর্কটা। আমাদের নিয়ে যে গুঞ্জন রয়েছে, সেটা আসলে নেই। এরপরই মাঝের গুঞ্জন নিয়ে প্রশ্ন রাখা হয়, আগের সব কি কেবলই গুঞ্জন ছিল, নাকি কিছু সত্যি ছিল যা এখন নেই?

‘দহন’ খ্যাত নির্মাতা বলেন, আসলে সেসব কেবলই গুঞ্জন ছিল। তবে আমাদের মধ্যে অনেক ভালো বন্ধুত্বের সম্পর্ক, যা আগেও ছিল এবং এখনো আছে। কিন্তু আমাদের নিয়ে মানুষ যেটা ভাবে, সেটি নেই।

প্রসঙ্গত, রায়হান রাফির পরিচালনায় প্রথমবার তমা মির্জা অভিনয় করেন ‘খাঁচার ভেতর অচিন পাখি’ ওয়েব ফিল্ম। পরে আবার তাদের দেখা যায়, ‘৭ নম্বর ফ্লোর’, ‘সুড়ঙ্গ’ সিনেমায়। গতবছর মুক্তি পেয়েছিল সিনেমাটি। এ সিনেমায় আফরান নিশোর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন তমা।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!