AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রদ্ধার দাপট


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:২২ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
শ্রদ্ধার দাপট

বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। আগস্টের ১৫ তারিখ মুক্তি পায় তার নতুন সিনেমা ‘স্ত্রী ২’। প্রথম দিন থেকেই বক্স অফিসে দাপট দেখাতে থাকে এটি। আয়ের দিক থেকে ভাঙতে থাকে একের পর এক রেকর্ড। এবার মুক্তির ৩৫ দিনের মাথায় সিনেমাটি বলিউড তারকা আমির খানের বহুল জনপ্রিয় ‘পিকে’ সিনেমাকে আয়ের দিক থেকে পেছনে ফেলে দিয়েছে।

বলিউডভিত্তিক গণমাধ্যম বলি মুভি রিভিউজের তথ্যমতে, মুক্তির ৩৫ দিনের মাথায় সিনেমাটি গোটা বিশ্ব থেকে আয় করেছে ৭৭৮ কোটি রুপি, যা শ্রদ্ধার ক্যারিয়ারের সর্বোচ্চ আয় করা সিনেমা। এ ছাড়া পেছনে ফেলা আমির খানের পিকে সিনেমার আয় ৭৪৩

২০১৮ সালে মুক্তি পেয়েছিল অমর কৌশিক পরিচালিত ‘স্ত্রী’ সিনেমাটি। এই হরর-কমেডি সিনেমাটি তখন দারুণ ব্যবসা করেছিল। তখন থেকেই এর দ্বিতীয় কিস্তির জন্য অপেক্ষায় ছিলেন সিনেমাপ্রেমীরা। তাই ‘স্ত্রী ২’ যে ভালোই আয় করবে, সে বিষয়ে কিছুটা নিশ্চিত ছিলেন নির্মাতা।

এর আগে শ্রদ্ধার ‘স্ত্রী ২’ অগ্রিম বুকিংয়ে সালমান খানের ‘টাইগার ৩’ ও রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’কেও পেছনে ফেলে দেয়।এ সিনেমায় শ্রদ্ধার বিপরীতে অভিনয় করেন রাজকুমার রাও। দুজনের ক্যারিয়ারের সর্বোচ্চ আয়ের সিনেমা এখন ‘স্ত্রী ২’।


একুশে সংবাদ/এসএস

 

Link copied!