AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন ঘর বাঁধছেন অভিষেক-ঐশ্বরিয়ার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৯:৫৮ পিএম, ২০ সেপ্টেম্বর, ২০২৪
নতুন ঘর বাঁধছেন অভিষেক-ঐশ্বরিয়ার

গত বেশ কিছুদিন ধরে বিটাউনে ভেসে বেড়াচ্ছে ভেঙে যাচ্ছে অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাইয়ের সংসার। বলিউডের এই হেভিওয়েট তারকা দম্পতির বিবাহবিচ্ছেদের খবরকে ঘিরে তোলপাড় চলছে বলিউডে। এখন নতুন গুঞ্জন, ঐশ্বরিয়া আর মেয়ে আরাধ্যাকে নিয়ে নতুন সংসার পাততে চলেছেন অভিষেক। বচ্চন পরিবার থেকে আলাদা হতে চলেছেন তিনি।

বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই মুম্বাইয়ে একটি স্টাইলিশ অ্যাপার্টমেন্ট কিনেছেন অভিষেক। এমন খবরের পর নেটিজেনরা মনে করছেন জীবনের নতুন অধ্যায় শুরু করতেই অ্যাপার্টমেন্ট কিনেছেন জুনিয়র বচ্চন।

ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামার প্রতিবেদন অনুযায়ী অভিষেকের নতুন অ্যাপার্টমেন্টটি বচ্চন পরিবারের বাসভবন জলসার কাছাকাছি অবস্থিত। এই অ্যাপার্টমেন্ট থেকে সমুদ্র সৈকতের দারুণ ভিউ পাওয়া যায়। ৪৮৯৪ বর্গফুটের এই অ্যাপার্টমেন্টের জন্য অভিষেকের খরচ হয়েছে ১৫ কোটি রুপির বেশি।

অভিষেকের অ্যাপার্টমেন্ট কেনার খবর ছড়ানোর পর প্রশ্ন উঠছে, কেন বিচ্ছেদের জল্পনার মধ্যে নতুন বাড়ি কিনলেন অভিষেক? তিনি কি ঐশ্বরিয়া ও মেয়ে আরাধ্যাকে নিয়ে এই বাড়িতেই নতুন করে সংসার গোছাতে চলেছেন? শোনা যায়, ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে বিবাদের কারণেই বচ্চন বাড়ি ছেড়েছেন ঐশ্বরিয়া। তবে নতুন বাড়িতে কবে উঠছেন কিংবা স্ত্রী-সন্তান নিয়ে উঠছেন কিনা এসব বিষয়ে কোনো মন্তব্য করেননি অভিষেক।

অভিষেক ও ঐশ্বরিয়ার বিবাহ বিচ্ছেদ নিয়ে আলোচনা হলেও এখনো এই বিষয়ে কোনো কথাই বলেনি বচ্চন পরিবার। তাই অভিষেক-ঐশ্বরিয়ার সম্পর্কের বিষয়ে জল্পনাতেই আটকে আছে। গত জুলাইয়ে ঐশ্বরিয়া একটি রেড কার্পেট ইভেন্টে একা অংশগ্রহণ করার পর বিচ্ছেদ গুঞ্জন আরও বেড়ে যায়।

সম্প্রতি দুবাই বিমানবন্দরে অ্যাশের আঙুলে বিয়ের আংটি দেখা যায়নি। তাই তাদের বিবাহবিচ্ছেদের খবর আরও জোরদার হয়ে ওঠে। শুধু তাই নয়, অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের বিয়ের নানা অনুষ্ঠানেও মেয়েকে নিয়ে রেড কার্পেটে দেখা গিয়েছিল ঐশ্বরিয়া রাইকে। আলাদাভাবে অনুষ্ঠানে গিয়েছিল বচ্চন পরিবার। পরে অভিষেক বলেছিলেন, তাদের বিবাহবিচ্ছেদের খবর গুঞ্জনমাত্র।

 

একুশে সংবাদ/এসএস

 

Link copied!