AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজ দেশেই অনিশ্চয়তার মুখে ইধিকা পাল!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:৩৫ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
নিজ দেশেই অনিশ্চয়তার মুখে ইধিকা পাল!

বাংলাদেশের ‘প্রিয়তমা’ হয়ে রানির মতো অভিষেক হলো ইধিকা পালের। টলিউডের নায়িকা, অথচ জয় করলেন ঢালিউড। ধারণা ছিলো, সেই সূত্রে এবার নিজ ইন্ডাস্ট্রি টলিউড জয় করবেন নায়িকা। শুরুটাও করেছেন। যুক্ত হয়েছেন ‘বহুরূপ’ নামের একটি বড় সিনেমায়। যেটি নিয়ে এখন ভালোই বিপাকে আছেন নায়িকা।

 

 

ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, গত মাসে শুরু হয়েছিল ‘বহুরূপ’ সিনেমার শুটিং। উত্তরবঙ্গে আউটডোর শুটিং হয়েছে। কলকাতায়ও কাজ হয়েছে। কিন্তু সোহম চক্রবর্তী ও ইধিকা পাল অভিনীত এই সিনেমার শুটিং হঠাৎ করেই বন্ধ হয়ে গেছে। গুঞ্জন রয়েছে, এর পেছনে রয়েছে অর্থ সংকট। এ কারণেই এ মুহূর্তে শুটিং বন্ধ আছে। কবে নতুন শুরু হবে– সে দিন-তারিখও নিশ্চিত করে বলতে পারছেন না সংশ্লিষ্টরা।

পরিচালক আকাশ মালাকার বকেয়া পারিশ্রমিক সংক্রান্ত সমস্যার কথা স্বীকার করলেও নিরাশার কথা শোনাননি। বলেছেন, ‘‘পারিশ্রমিক বাকি থাকায় কিছুটা সমস্যা পড়তে হয়েছিল। কিন্তু তার মানে এই নয়, যে ‘বহুরূপ’-এর কাজ চিরতরে থেমে গেছে; কোনোদিন আলোর মুখ দেখবে না। আশার কথা হলো, সমস্যা যা ছিল, তার সমাধান এরই মধ্যে করে ফেলেছেন প্রযোজকরা। তাই শুটিং বন্ধ নিয়ে যেসব গুজব ছড়ানো হচ্ছে, তা ভিত্তিহীন।’’

নির্মাতা আরও জানিয়েছেন, মাত্র তিন দিনের শুটিং বাকি আছে, যা এতদিনে শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু টানা বৃষ্টির কারণে তা সম্ভব হয়নি। এখন সিনেমার কলাকুশলীদের কাছ থেকে সময় পাওয়া গেলে চলতি মাসের মধ্যেই যেটুকু শুটিং বাকি আছে, তা শেষ করে ফেলবেন এবং কাজ পরিকল্পনামাফিক শেষ হলে চলতি বছরের শেষ প্রান্তে সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে।

নিজ দেশের প্রথম সিনেমা নিয়ে অনিশ্চয়তার মুখে থাকলেও বাংলাদেশে কাজের গতি নিয়মিত রয়েছে ইধিকা পালের। ‘প্রিয়তমা’র পর আরও একবার শাকিবের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন ‘বরবাদ’ নামের সিনেমায়। অন্যদিকে ‘কবি’ নামে আরেকটি সিনেমায় তিনি জুটি বেঁধেছেন শরিফুল রাজের সঙ্গে।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!