AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন গল্পে সামান্থা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:০৭ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
নতুন গল্পে সামান্থা

ভারতের ভার্সেটাইল অভিনেত্রী সামান্থা রুথ প্রভু। রুপালি পর্দা ও ওটিটি প্ল্যাটফর্ম সব জায়গায়ই নিজের যোগ্যতার প্রমাণ রেখে যাচ্ছেন তিনি। এবার আরও একটি ওয়েব সিরিজে নাম লিখিয়েছেন তিনি। যেটি নির্মাণ করবেন ওটিটির জনপ্রিয় নির্মাতা জুটি রাজ ও ডিকে। সিরিজটির নাম ‘রক্ত ব্রহ্মাণ্ড: দ্য ব্লাডি কিং ডম’। সিরিজটি নেটফ্লিক্সে প্রচারিত হবে।

সিরিজটির শুটিং সেট এরই মধ্যে মুম্বাইতে বসানো হয়েছে। ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামায় নতুন এ সিরিজ নির্মাণের ঘোষণা দিয়ে প্রোডাকশনটির পক্ষ থেকে জানানো হয়, এ সিরিজে অতিরিক্ত ভায়োলেন্স দেখানো হবে। ভারতের একটি রাজ্যের কালো দিক তুলে ধরা হবে। যেখানে অপরাধ যেন ডাল-ভাত, যেখানে নেই কোনো আইন ও মানবতা। এমনই এক গল্প নিয়ে নির্মিত হবে এটি। ‘রক্ত ব্রহ্মাণ্ড: দ্য ব্লাডি কিংডম’ সিরিজের প্রধান দুই চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সামান্থা রুথ প্রভু ও আদিত্য রায় কাপুরকে। এ ছাড়া বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করবেন আলি ফজল ও ওয়ামিকা গাব্বি।

এদিকে বছর শেষে মুক্তির অপেক্ষায় রয়েছে সামান্থার আরও একটি সিনেমা। যেটি নির্মাণেরও দায়িত্বে রয়েছেন হিট নিমার্তা জুটি রাজ ও ডিকে। সিরিজটির নাম ‘সিটাডেল: হানি বানি’। এতে সামান্থার বিপরীতে অভিনয় করেছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান। গত বছর মুক্তি পাওয়া হলিউডের ‘সিটাডেল’ সিরিজ থেকেই এটি নির্মাণের ঘোষণা আসে। ৭ নভেম্বর মুক্তি পাবে সিরিজটি। অ্যামাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে এটি।

 

 

একুশে সংবাদ/এসএস

Link copied!