AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নতুন অতিথি শ্রদ্ধার বাড়িতে


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:০১ পিএম, ২২ সেপ্টেম্বর, ২০২৪
নতুন অতিথি শ্রদ্ধার বাড়িতে

অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের ক্যারিয়ারে এখন সুসময় যাচ্ছে। তার ‘স্ত্রী-২’ সিনেমাটি বক্স অফিসে ঝড় তুলেছে। হরর কমেডি ঘরানার সিনেমাটি এরই রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে। সিনেমাটির সাফল্যের আনন্দ উদযাপনের মাঝেই এ নায়িকা একটি সুখবর দিয়েছেন। জানিয়েছেন তার বাড়িতে নতুন অতিথি এসেছে।

তার নতুন এ অতিথি হচ্ছে একটি কুকুর ছানা। তিনি এটিকে প্রকাশ্যেও এনেছেন। এর আকারের সঙ্গে মিলিয়ে মিষ্টি একটি নামও রেখেছেন- ‘স্মল’ মানে ‘ছোট্ট’। বাড়ির নতুন এ অতিথির সঙ্গে সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন এই অভিনেত্রী।

শ্রদ্ধার বাড়িতে নতুন অতিথি

শ্রদ্ধা কাপুর তার নিজের সোশ্যাল মিডিয়ায় নতুন কুকুর ছানাটিকে নিয়ে কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানেই বলেন, তার পরিবারে সদস্য সংখ্যা বেড়েছে। কুকুর ছানাটি তিনি উপহার পেয়েছেন। এই অভিনেত্রী বাড়িতে আগে থেকেই একটি কুকুর পোষেন। এর নাম ‘শায়লো’।


বাড়িতে আসা নতুন কুকুর ছানার ছবি পোস্ট করে ক্যাপশনে নায়েকা বলেন, ‘আমার ঘরে এসেছে এক ‘ছোট্ট স্ত্রী’! আলাপ করুন ‘স্মল’র সঙ্গে। আমাদের পরিবারের নতুন সদস্য। আমার এক বন্ধু এটি আমাকে উপহার দিয়েছেন। এটি পেয়ে আমি দারুণ খুশি। বিশেষ উপহার এমনই হওয়া উচিত।

শ্রদ্ধা এ আনন্দের খবরের পাশাপাশি একটি মজার কথাও বলেন। তিনি বলেন, নতুন কুকুর ছানাটিকে আদর করা দেখে তার পুরোনো কুকুর শায়লো মুখ ভার করেছে। নতুন সদস্য যে আদর পাচ্ছে তা একেবারেই পছন্দ হচ্ছে না শায়লোর। এদিকে শ্রদ্ধার পোস্টে ‘স্মল’কে ভালোবাসা জানিয়েছেন ভক্ত-অনুরাগীরা। সেই সঙ্গে তার সহকর্মীরাও বিভিন্ন ধরনের মজার মজার মন্তব্য করেছেন। অভিনেত্রী অনন্যা পাণ্ডে লিখেছেন, ‘স্মল তো কত বড় হয়ে গিয়েছে। ছোটবেলার ছবিও পোস্ট কর।’ শ্রদ্ধার দাদা সিদ্ধান্ত কাপুরের মন্তব্যে, ‘তুমি ওর লাফানোর ভিডিও-ও শেয়ার কর।’

আড়াল ভাঙলেন শ্রদ্ধা, ‍‍`স্ত্রী ২‍‍` আসছে আরও রসিয়ে

‘স্ত্রী-২’ সিনেমায় অভিনয়ের পর থেকে ভক্তসংখ্যা আরও বেড়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ‘স্ত্রী-২’-এর শুটিং সেট থেকে একটি পুরোনো ছবি শেয়ার করেছেন শ্রদ্ধা। সেখানে এক ভক্ত সিনেমাটিতে তার চরিত্রের নাম জানতে চেয়েছেন। জবাবে অভিনেত্রী জানান, ‘এই উত্তর মিলবে “স্ত্রী-৩” সিনেমায়। অর্থাৎ ‘স্ত্রী-৩’ আসছে, সেটা মোটামুটি শ্রদ্ধা কাপুর জানিয়ে দিলেন।

 

 

একুশে সংবাদ/এ

Link copied!