AB Bank
ঢাকা সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছেলের মা হয়েও এসব কী পরছেন নুসরাত জাহান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৫৪ পিএম, ২৩ সেপ্টেম্বর, ২০২৪
ছেলের মা হয়েও এসব কী পরছেন নুসরাত জাহান

ফুরফুরে মুডে রয়েছেন প্রাক্তন তৃণমূল সাংসদ ও নায়েকা নুসরাত জাহান। সোশ্যাল মিডিয়াতেও একের পর এক ছবি শেয়ার করে যাচ্ছেন এই অভিনেত্রী। আর তা নিয়েই নতুন করে কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী। 
এমনিতেই নুসরাতের চাবুক ফিগার, কোমল-মসৃণ ত্বকের আলাদা মোহ রয়েছে। এর ওপর যদি খোলামেলা লুকে দেখা দেন, তাহলে তো রীতিমতো ভাষাহীন হয়ে পড়েন অনুরাগীরা।

ছেলের মা হয়েও এসব কী পরছেন, নুসরাতকে কটাক্ষ

পরনে ডেনিম শর্টসের সঙ্গে কমলা রঙের অন্তর্বাস। সমুদ্রের ধারের পাথরে হেলান দিয়ে, আবার কখনো পানির মাঝে দাঁড়িয়ে একের পর এক পোজ দিয়ে ছবি তুললেন নায়েকা  ।

এরপরই ধেয়ে এলো কাটাক্ষ। শরীর নিয়ে কটাক্ষ তো হলই, বাদ পড়ল না অভিনেত্রীর ৩ বছরের ছেলে ইশানও। তাকে জড়িয়েও নোংরা আক্রমণ করলেন নেটিজেনরা।

কেউ একজন মন্তব্য লেখেন, ‘ছেলের মা হয়েও কী সব পরছেন আপনি? লজ্জা করছে না?’আরও একজন  লিখেছেন, ‘সাংসদের পদ তো হারিয়েছেন, এখনও ব্রা-শর্টস ছাড়তে পারেননি?

নুসরাত

২০২১ সালে ৩১ বছর বয়সে মা হয়েছেন নুসরাত। তবে সন্তানের জন্মের সময়টা করোনার কাটা তো ছিলই, সঙ্গে ছিল ছেলের পিতৃ পরিচয় নিয়ে বিতর্ক। সেই সময়ই অভিনেত্রী সামনে আনেন, নিখিল জৈনের সঙ্গে তার বিয়ে আইনত বৈধ নয়। কারণ স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট হিসেবে তা রেজিস্ট্রেশন করা হয়নি।

এদিকে নিখিল সংবাদমাধ্যমে জানিয়ে দেন, নুসরাতের গর্ভের সন্তান তার নন। সেই সময়টা যশের সঙ্গে থাকতেন তিনি। ফলে দুইয়ে দুইয়ে চার করে ফেলেন অনেকেই।

হাসপাতালে ইশানের জন্মের সময় গোটা সময়টা নুসরাতের সঙ্গে ছিলেন যশ। এরপর তারকা-পুত্রের যখন কয়েক মাস বয়স, একটি বার্থ সার্টিফিকেট সামনে আসে। সেখানে দেখা যায়, ইশানের বাবার জায়গায় যশেরই নাম লেখা আছে।

ছেলের মা হয়েও এসব কী পরছেন, নুসরাতকে কটাক্ষ

তবে যশের সঙ্গে প্রেম থেকে বিয়ে, কবে কীভাবে কখন হল, তা নিয়ে মুখ খোলেননি কোনও পক্ষই। উইকিপিডিয়াতেও যশের পরিচয় নুসরাতের ‘পার্টনার’ হিসেবে ‘হাজবেন্ড’ নয়।

নুসরাতকে শেষ বড় পর্দায় দেখা গিয়েছে সেন্টিমেন্টাল ছবিতে। যা ছিল তাঁর ও যশের হোম প্রোডাকশন থেকে তৈরি। পুরোপুরি বানিজ্যিক ঘরনার এই ছবি সেভাবে ব্যবসা করতে পারেনি বক্স অফিসে। শোনা যাচ্ছে, তাতে হার না মেনেই, নিজেদের প্রযোজনা থেকে দ্বিতীয় ছবি তৈরির প্রস্তুতিতে ব্যস্ত দুজনে।



একুশে সংবাদ/এ

Link copied!