AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজের সঙ্গে নয়, শাকিবের সঙ্গেই আসছেন ইধিকা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩৭ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
রাজের সঙ্গে নয়, শাকিবের সঙ্গেই আসছেন ইধিকা

ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পালের ঢাকাই চিত্রনায়ক শরিফুল রাজের নায়িকা হয়ে পর্দায় আসার কথা ছিল। কিন্তু এই জুটিকে দেখার অভিজ্ঞতা দর্শকদের হবে কি না, তা এখন অনিশ্চিত। শোনা যাচ্ছে, সেই ছবি নাকি নাও হতে পারে। ঢালিউড কিং শাকিবের নতুন ছবির নায়িকা হয়ে আসছেন ইধিকা।

বিষয়টি নিয়ে দুই বাংলার জনপ্রিয় নায়িকা ইধিকার সঙ্গে আলাপ করে ভারতীয় একটি গণমাধ্যম। জানা গেল, শরিফুল রাজের সঙ্গে তার অভিনয়ের সুযোগ হারিয়ে যাচ্ছে, এ বিষয়ে জানতেনই না তিনি। রাজের সঙ্গে ‘সাহেব’ নামের একটি ছবিতে আসার কথা ছিল ইধিকার। সেখানে জমে ওঠার কথা ছিল রাজ-ইধিকার প্রেম। যদিও ছবিটির পরিচালক সাইফ চন্দন মনে করেন, দেশের বর্তমান পরিস্থিতিই ছবি না হওয়ার নেপথ্য কারণ। সম্ভবত সেই জায়গা থেকেই ছবিটি আর না–ও করতে পারেন।

তবে শরিফুল রাজের সঙ্গে ছবি করা প্রসঙ্গে ইধিকার বক্তব্য ছিল, ‘ছবিটি নিয়ে অনেক দিন আগে কথা হয়েছিল। তার পর বিষয়টি চাপা পড়ে যায়। বিষয়টি এখনই জানলাম। আমায় কিছু জানানো হয়নি।’

টালিউড সূত্র বলছে, এ বিষয়ে নাকি নায়িকার একটুও মন খারাপ হয়নি। এর পেছনেও রয়েছে বড় কারণ। খুব শীঘ্রই ঢাকাই মেগাস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ হতে যাচ্ছেন ইধিকা। এ বিষয়ে শাকিবের হবু নায়িকা বলেন, ‘আমিও তেমনটাই শুনছি। তবে আমায় এখনও আনুষ্ঠানিক ভাবে কিছুই জানানো হয়নি।’

মেহেদি হাসান হৃদয় পরিচালিত এই ছবির নাম ‘বরবাদ’। সেখানেই শাকিবের সঙ্গে রোম্যান্সে মজে উঠতে পারেন ইধিকা। এছাড়া ছবিতে দুই ফাইটমাস্টার রবি বর্মা ও আয়জাজ শেখের থাকার কথা রয়েছে। খলচরিত্রে থাকতে পারেন মিশা সওদাগর। আগামী অক্টোবর মাসে শুরু হতে পারে ছবিটির শ্যুটিং।

তবে একদিকে জটিলতা থেকে যাচ্ছে। কারণ, শাকিব বাংলাদেশের,  ইধিকা ভারতীয়। বাংলাদেশে শ্যুটিং হলে নায়িকা কি বর্তমান পরিস্থিতিতে ভিসা পাবেন কী না, তার ঠিক নেই। শোনা যাচ্ছে, এই সমস্যা এড়াতে ছবির বেশি অংশের শ্যুটিং হবে ভারতে। এছাড়াও ভারতে শ্যুটিং হলে শাকিবের জন্যেও সেটা সুবিধার।  কারণ, অধিকাংশ সময় তিনি লন্ডনে থাকেন। সে ক্ষেত্রে তার ভারতে আসার ভিসা পেতে সমস্যা হবে না।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!