AB Bank
ঢাকা মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর, ২০২৪, ৯ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

কাল তো তাহলে আপনার জানাজায় লোক খুঁজে পাবেন না : আরশ খান


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৫:৩১ পিএম, ২৪ সেপ্টেম্বর, ২০২৪
কাল তো তাহলে আপনার জানাজায় লোক খুঁজে পাবেন না : আরশ খান

গুলশান থানার একটি হত্যা মামলায় ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও নাট্যনির্মাতা রাফাত মজুমদার রিংকুকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদিকে এই নির্মাতাকে গ্রেপ্তারের পরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছেন তারকারা। তাদেরই একজন ছোট পর্দার বর্তমান সময়ের অভিনেতা আরশ খান।

সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে গুলশান এলাকা থেকে সন্দেহভাজন হিসেবে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজধানীর গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদ আলম। তিনি বলেন, গত ১২ নভেম্বর গুলশান থানায় হওয়া মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। মামলা নম্বর-১০।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) সকালে এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, একজন পরিচালক গ্রেফতার হবে, কোনো কারন জানানো হবে না, হাতে গোনা কিছু মানুষ ছাড়া বাকিরা ঘরে বসে স্ট্যাটাস দিবো। এটা কি আদৌ ঠিক! কাল তো তাহলে আপনার জানাজায় লোক খুঁজে পাবেন না। ইউনিটির অবস্থা এমন কেনো? রিফর্মেশন এবং সংগঠনে কি লাভ তাহলে?‘যদি এসবই হওয়ার ছিল, তাহলে আন্দোলনে থেকে লাভ কী হলো? প্রশাসন তো চেঞ্জ হলো না।’

এ বিষয়ে যোগাযোগ করা হলে আরশ বলেন, রিংকু কোনো এক সময় একটি দলের সঙ্গে যুক্ত ছিলেন। যে কারণে পুরোনো ফাইল বের করে সন্দেহভাজন হিসেবে তাকে দেখানো হচ্ছে। এসব মূলত হিংসা থেকেই করা হচ্ছে। কারণ তিনি বর্তমানে ভালো কাজ করছেন।

পোস্টের শেষে তিনি বলেন, ‘যদি রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে সে আটক হয়ে থাকে; তাহলে এই পরিবর্তিত সময়ে সকলের উচিত যার যার অবস্থান থেকে এমন পদক্ষেপের প্রতিবাদ করা। দ্রুত নির্মাতা রিংকুকে মুক্তি দেওয়া হোক।’

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!