AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১০ বছরের ছোট স্বামীর সঙ্গে বিচ্ছেদের পথে ঊর্মিলা!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০১:৪৪ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
১০ বছরের ছোট স্বামীর সঙ্গে বিচ্ছেদের পথে ঊর্মিলা!

আট বছরের দাম্পত্য ভেঙে নতুন পথে যেতে চলেছেন ‍‍`রঙ্গিলা-গার্ল‍‍` খ্যাত অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর। গত কয়েক মাস ধরে একের পর এক বিচ্ছেদের খবর উঠে আসছে ভারতের রুপালি পর্দার দুনিয়ায়। এবার বিচ্ছেদের পথে হাঁটছেন হিন্দি সিনেমার এই অভিনেত্রী। সূত্রের খবর, বিয়ের আট বছর পর স্বামী মহসিন আখতার মীরের বিরুদ্ধে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন অভিনেত্রী।

 

 

ভারতীয় গণমাধ্যমের খবর, বিষয়টি নিয়ে ইতোমধ্যে আদালতের দ্বারস্থ হয়েছেন অভিনেত্রী। তবে ঠিক কী কারণে বিচ্ছেদ হতে চলেছে, তা এখনও স্পষ্ট নয়। তবে ধারণা করা হচ্ছে, একেতো ভিন্ন ধর্মে বিবাহ, তার ওপর মহসিনের থেকে প্রায় ১০ বছরের বড় ঊর্মিলা। ফলে, এই বিবাহ ঘিরে খানিকটা চাপান-উতোর ছিল তাদের। এই বিচ্ছেদ কোনো আপোশে সম্ভব হবে না। ফলে আইনি লড়াইয়ে জড়াতে হচ্ছে ঊর্মিলাকে।

২০১৬ সালে মহসিনের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঊর্মিলা। ভিন্ন ধর্মে বিবাহ ও বয়সের পার্থক্য থাকায় খুবই ব্যক্তিগত পরিসরে বিয়ে সেরেছিলেন অভিনেত্রী।

নব্বই দশকে বলিউড মুগ্ধ ছিল ঊর্মিলার নাচে, শরীরী বিভঙ্গে। তার জনপ্রিয়তার ধারে কাছে কোনও দিন আসেননি মহসিন। যদিও প্রাথমিক ভাব রুপালি পর্দায় কাজ করতে চেয়েছিলেন তিনিও। পরে ব্যবসাকেই পেশা হিসেবে নেন এই কাশ্মিরি যুবক।

২০১৯ সালে ঊর্মিলা ভারতীয় জাতীয় কংগ্রেসে যোগদান করেন। সেই বছর লোকসভা ভোটে উত্তর মুম্বাই কেন্দ্রে প্রার্থীও হন। তবে জিততে পারেননি। গত আট বছরে মহসিন-ঊর্মিলাকে তেমনই ভাবে প্রকাশ্যে আসতে দেখা যায়নি কখনই। কী কারণে তাদের এই দাম্পত্য ভাঙতে চলেছে তা নিয়ে রয়েছে মানুষের ব্যাপক জল্পনা।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!