AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তৃপ্তির পতন কি তাহলে শুরু?


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৪৭ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
তৃপ্তির পতন কি তাহলে শুরু?

বলিউডের উঠতি তারকা তৃপ্তি দিমরি অভিনীত ‘ব্যাড নিউজ’ তেমন সাড়া ফেলতে পারেনি। তবে ভিকি কৌশলের সঙ্গে তার রসায়ন নজর কেড়েছে দর্শকের। ছবির গান ‘জনম’-এ ভিকি ও তৃপ্তির ঘনিষ্ঠ দৃশ্য নিয়েও কথা উঠেছিল। এরপর রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবির কাজ শুরু করেন তৃপ্তি।

এরপর রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবির কাজ শুরু করেন তৃপ্তি। ছবির প্রথম গান মুক্তির পরই নিন্দার ঝড় ওঠে। নেটিজেনদের একাংশের দাবি, তৃপ্তির পতন শুরু হয়ে গেছে। সত্যি?

‘লায়লা মজনু’, ‘বুলবুল’ এবং ‘কলা’ সিনেমায় অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তৃপ্তি। তখন অনেকেই মন্তব্য করেছিলেন, তৃপ্তির ভবিষ্যৎ উজ্জ্বল। পরে ‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর থেকে তাকে নিয়ে শুরু হয় সমালোচনা। এরপর ভিকির সঙ্গে উষ্ণ দৃশ্য। দর্শকেরা প্রশ্ন তুলতে শুরু করেন, তৃপ্তি কি তবে খোলামেলা চরিত্রেই বেশি স্বচ্ছন্দ হয়ে উঠছেন?

‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবির প্রথম গান ‘মেরে মেহবুব’ মুক্তি পেতেই নেটিজেনদের একাংশের দাবি, তৃপ্তির ক্যারিয়ার পতনের মুখে। ওই গানে একটি নাচের দৃশ্য নিয়ে প্রবল আপত্তি তুলেছেন দর্শক। মেঝেতে শুয়ে যে ভঙ্গিতে তিনি নেচেছেন, মূলত সেই অংশটি নিয়েই আপত্তি তুলেছেন নেটিজেনরা।

 

একুশে সংবাদ/প.বা./সাএ

 

Link copied!