AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আবার একফ্রেমে ‍‍`আশিকি ২‍‍` জুটি


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৩:১৫ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
আবার একফ্রেমে ‍‍`আশিকি ২‍‍` জুটি

সম্প্রতি মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে একফ্রেমে ধরা দিলেন ‍‍`আশিকি ২‍‍` জুটি।  যেখানে দেখা যায়, শ্রদ্ধা কাপুরের বাড়ি থেকে বের হচ্ছেন আদিত্য। অনন্যা পাণ্ডের সঙ্গে সম্পর্ক ভাঙনের খবরের মাঝেই কিছুদিন আগে আদিত্য রায় কাপুরের একটি ছবি ভাইরাল হয়। একটা সময় আদিত্য রায় কাপুর ও শ্রদ্ধা কাপুরের রোম্যান্স নিয়ে কম চর্চা হয়নি নেট পাড়ায়। প্রকাশ্যে কোনওদিনই নিজেদের প্রেমে সিলমোহর দেননি তাঁরা। 

 

 

সম্প্রতি হঠাৎ শ্রদ্ধাকে দেখেই আবেগে তাঁকে জড়িয়ে ধরেলন আদিত্য রায় কাপুর। এই দৃশ্য এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। বৃষ্টির দিনে শ্রদ্ধা-আদিত্যর এই মিষ্টি মুহূর্তে নেটিজেনদের ‍‍`আশিকি ২‍‍`-এর রোম্যান্টিক সব মুহূর্তগুলোকে আরও একবার যেন মনে করিয়ে দিয়েছে।

২০১৩ সালে মুক্তি পেয়েছিল ‘আশিকি ২’। ২০১২ সালে শুরু হয়েছিল সেই ছবির কাজ। শোনা যায়, ছবির সেটে একসঙ্গে কাজ করার সময় নাকি একে অপরের প্রেমে পড়েছিলেন আদিত্য ও শ্রদ্ধা। ছবিতে ধরা পড়েছিল তাদের সম্পর্কের রসায়ন। ছবির প্রচারেও একে অপরের সঙ্গে খুনসুটি করতে দেখা যেত সেই সময়ের চর্চিত যুগলকে।

তবে সেই সম্পর্কের মেয়াদ ছিল মাত্র বছর দুয়েক। ২০১৪ সালেই বিচ্ছেদের পথে হাঁটেন আদিত্য ও শ্রদ্ধা। তারপরে কেটে গেছে প্রায় এক দশক। যদিও তারপরেও একে অপরের সঙ্গে বন্ধুত্ব বজায় রেখেছেন আদিত্য ও শ্রদ্ধা। একসঙ্গে জুটি বেঁধে কাজও করেছেন। বন্ধু হিসাবেও এখনও শ্রদ্ধাকে রীতিমতো আগলে রাখেন আদিত্য।  

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

Link copied!