AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নেহা-রোহানের বিচ্ছেদের গুঞ্জনে যা জানা গেল


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৪৭ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
নেহা-রোহানের বিচ্ছেদের গুঞ্জনে যা জানা গেল

বলিউডের জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার ও রোহানপ্রীত সিং বিয়ে করেন। রোহান একজন সঙ্গীতশিল্পী। নেহা কাক্করের থেকে আট বছরের ছোট রোহান। ভালোবেসে বিয়ে করেন দুজনে। বিয়ের পর তাদেরকে নিয়ে অনেকে অনেক কথা বলেন। সম্প্রতি নেটিজেনরা গুঞ্জন ছড়াচ্ছে তাদের বিচ্ছেদের। সোশ্যাল মিডিয়া তাদের পোস্টে দাবি করছে, নেহা-রোহানের মধ্যে সম্পর্ক ঠিকঠাক নেই।

 

কিন্তু এসব গুঞ্জনকে পাশ কাটিয়ে কথা বললেন রোহানপ্রীত সিং। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘গুজব মানে গুজবই, সেগুলো সত্য নয়। এগুলো মানুষের বানানো জিনিস। আগামীকাল কেউ কিছু বলবে, পরশু কেউ কিছু বলবে। তবে এই জিনিসগুলো আপনার ব্যক্তিগত সম্পর্কের ওপর প্রভাব ফেলবে না। আপনার এক কানে শোনা উচিত এবং অন্য কান দিয়ে বের করে দেয়া উচিত। অথবা আপনার শোনাও উচিত নয়।’

 

রোহানপ্রীত আরও বলেন, ‘আলোচনা তাকে নিয়েই হয়, মানুষ যার ব্যাপারে কথা বলতে বেশি ভালোবাসে। তাই হয়তো আমাদের নিয়েই হচ্ছে এসব কথা। মানুষের মনে তো আছি। নেহার সঙ্গে বিবাহ বিচ্ছেদের খবরে কোনও সত্যতা নেই।’

একবার কপিল শর্মার শো‍‍`তে নেহা জানিয়েছিলেন, রোহনপ্রীত শুরুতে বিয়ের জন্য রাজি ছিলেন না। কারণ মাত্র ২৫ বছরেই বিয়ের বাঁধনে বাঁধা পড়তে মন থেকে তৈরি ছিলেন না রোহান। আবার ৩৩ বছরের নেহা এই বয়সে প্রেম করতে রাজি ছিলেন না। শুরুতেই তিনি বলে দিয়েছিলেন, ‘এবার প্রেম সম্পর্ক নয়, আমি বিয়ে করব’।

ভারতের চন্ডীগড়ে প্রথমবার একে অপরকে দেখেছিলেন রোহনপ্রীত ও নেহা। একটি রিয়ালিটি শো জিতেছিলেন সংগীতশিল্পী রোহনপ্রীত, সেই শোয়ের বিচারকের আসনে ছিলেন নেহা। প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়েছিলেন। এরপর ২০২০ সালের ২৪ অক্টোবর সাত পাকে বাঁধা পড়েন সংগীত জগতের দুই তারকা।

 

একুশে সংবাদ/স.ট./সাএ

 

Link copied!