AB Bank
ঢাকা বুধবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো লিজার


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১২ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২৪
দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো লিজার

সংগীত জগতের জনপ্রিয় গায়িকা সানিয়া সুলতানা লিজা। বিয়ে এবং কন্যা সন্তানের মা হওয়ার কারণে দীর্ঘদিন গানের জগত থেকে দূরে ছিলেন তিনি। বাংলাদেশের সংগীতাঙ্গনের কিংবদন্তী সংগীতশিল্পী, সুরকার, সংগীত পরিচালক নকীব খানের সুরে একটি গান গাওয়ার ইচ্ছে ছিল বলে জানান লিজা। কয়েকমাস আগে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরে আবারও গানের ভুবনে ব্যস্ত হয়ে পড়েছেন লিজা। এছাড়া দীর্ঘদিনের একটা স্বপ্নও পূরণ হয়েছে গায়িকার।

জানা গেছে, বহুদিন ধরেই সঙ্গীতশিল্পী, সুরকার ও সঙ্গীত পরিচালক নকীব খানের সুরে একটি গান গাওয়ার ইচ্ছে ছিল তার। অবশেষে সেই স্বপ্ন পূরণ হলো তার। ।

ফোয়াদ নাসের বাবুর সঙ্গীতায়োজন এবং ড. শোয়েব আহমেদের কথায় ‘পূর্ণিমা চাঁদ’ শিরোনামে গানটির সুর করেছেন নকীব খান। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাজ বিশ্বাস শংকর। আর এই গানটিতে কণ্ঠ দিয়েই স্বপ্ন পূরণ হলো লিজার। এরইমধ্যে গায়িকার নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে গানটি।

লিজা বলেন, আমার দীর্ঘদিনের স্বপ্ন ছিল নকীব খান স্যারের সুরে একটি গান করার। এই গানটি গাওয়ার মধ্যদিয়ে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। ধন্যবাদ গানটির গীতিকারসহ শ্রদ্ধেয় ফোয়াদ নাসের বাবু স্যারকে। সবার সম্মিলিত প্রয়াসে এই গান শ্রোতাদের কাছে পৌঁছে দেওয়া হয়েছে। গানটি প্রকাশের পর দর্শকশ্রোতাদের ভালো সাড়া পাচ্ছি।

এ ছাড়া ভক্তদের জন্য শিগগিরই নিজের কণ্ঠে মৌলিক গান প্রকাশ করতে যাচ্ছেন লিজা। গানের শিরোনাম ‘তুমি এলে’। নূরুল ইসলাম মানিকের কথায় গানটির সুর করেছেন ফয়সাল আহমেদ এবং সঙ্গীতায়োজনে ছিলেন মীর মাসুম। গায়িকার নিজস্ব ইউটিউব চ্যানেল ‘লিজা’-তেই মুক্তি পাবে গানটি।


একুশে সংবাদ/আ.ট./সাএ

 

Link copied!