AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এত বড় প্রযোজক, মুখ খুললে আমাকেই শেষ করে দেবে : ঋতাভরী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০৬ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
এত বড় প্রযোজক, মুখ খুললে আমাকেই শেষ করে দেবে : ঋতাভরী

যৌন হেনস্তার শিকার হয়েছিলেন ওপার বাংলার  জনপ্রিয় অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। সম্প্রতি মালয়ালম চলচ্চিত্র জগতে যৌন হেনস্তার ঘটনা নিয়ে প্রকাশ হওয়া ‘হেমা কমিশন’ এর রিপোর্টে জানা যায় এসব তথ্য।

অনেক অল্প বয়সেই টালিউডে আত্মপ্রকাশ করেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ছোট বয়সে সাফল্যও পেয়েছেন। ঋতাভরীর ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’ একসময় বিপুল জনপ্রিয়তা পায়। ধারাবাহিকে সাফল্য মিলতেই একবারে বড় পর্দার নায়িকা হওয়ার প্রস্তুতি নেন। আর সেখানেই কাজের নামে যৌন হেনস্তার শিকার হতে হয় তাকে। তাও আবার টালিউডের এক নামী প্রযোজকের হাতেই।

সে সময় বিষয়টি প্রকাশ করার সুযোগ পাননি ঋতাভরী। কারণ, অভিনেত্রীর তখন পায়ের তলার মাটি শক্ত ছিল না। কিন্তু সে ঘটনা যেন এখনও ভুলতে পারেন না এই অভিনেত্রী।

Ritabhari Chakraborty: জলেই খুশি; শনিবার সকালে নীল পুলে ‍‍`মৎস্যকন্যা‍‍` ঋতাভরী  - Bengali News | Ritabhari Chakraborty shares pics of her pool time in  black bikini | TV9 Bangla News

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ঋতাভরী বলেছেন, ‘ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কিছু বিরক্তিকর ঘটনা ঘটে। একটা মিটিং করতে যাই টালিউডের এক খ্যাতনামা প্রযোজকের সঙ্গে। অনিচ্ছা সত্ত্বেও গায়ে হাত দেন তিনি। চেঁচিয়ে বেরিয়ে যাই সেখান থেকে। তিনি হাত ধরেছিলেন, আমার তার পর থেকে নিজেকে নোংরা লাগছিল। আমি মাকে পর্যন্ত বলতে পারিনি। শুধু মনে হত, আমি ভুল করেছি। আমি কেন গেলাম মিটিংটাতে! আসলে পায়ের তলার মাটি শক্ত ছিল না, ভয়ে ছিলাম তখন। এত বড় প্রযোজক! আমি মুখ খুললে আমাকেই শেষ করে দেবেন হয়ত।’

Ritabhari Chakraborty bold photos wearing bikini netizen call mermaid soc

যদিও এখন পরিস্থিতি বদলিয়েছে। নিজের অবস্থানও পোক্ত করেছেন অভিনেত্রী। বলিউড থেকে দক্ষিণী ছবি পর্যন্ত যাতায়াত বেড়েছে ঋতাভরীর। যদিও কাউকে কলঙ্কিত করা তার উদ্দেশ্য নয় বলেই জানান অভিনেত্রী। প্রশ্ন উঠতে পারে, এত দিন পর মুখ খুললেন কেন? ঋতাভরী বলেন, শহরে যখন আরজি কর-কাণ্ড নিয়ে দিনের পর দিন প্রতিবাদ চলছে, সেই সময়েই এক প্রতিবাদ মিছিলে তিনি দেখতে পান ওই প্রযোজককে। তার পর আর চুপ করে থাকতে পারেননি।

 

 

একুশে সংবাদ/আ.বা./যাবিদ

Link copied!