AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বটি দিয়ে নিজের চুল কেটে আনন্দ পান : রুনা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:৩১ পিএম, ২৭ সেপ্টেম্বর, ২০২৪
বটি দিয়ে নিজের চুল কেটে আনন্দ পান : রুনা

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য নাটকে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন তিনি। দিন যতই যাচ্ছে বয়স যেন কমছে। ৪১ বছর বয়সে এসেও রূপের দ্যুতি ছড়াচ্ছেন এই অভিনেত্রী। মাঝে মধ্যেই ভক্তদের তাক লাগিয়ে দেন রুনা। কখনও অভিনয়ে, কখনও বা ফেসবুকে ছবি দিয়ে।

এই অভিনেত্রী জানালেন এক আশ্চর্য কথা। সামাজিক যোগাযোগমাধ্যমে জানালেন নিজের চুল বটি দিয়ে কেটেছিলেন। ইডেন কলেজে পড়ার সময় হলে ছিলেন, সেসময় এই কাণ্ড ঘটিয়েছিলেন বলে তিনি জানান। আজ শুক্রবার ফেসবুকে অনেকগুলো ছবি পোস্ট দেন, সেখানে দেখালেন নিজের চুল কিভাবে তিনি কেটেন। এক হাতে কাটা চুল ধরে রয়েছেন।

তাক লাগালেন রুনা খান

মাস দুয়েক ধরে কোনো সাড়া শব্দই ছিল না রুনা খানের। গতকাল থেকে হঠাৎ সামাজিক মাধ্যমে সরব হতে দেখা গেল অভিনেত্রীকে। সেখানে এক শিশুকে কোলে তুলে ছবি তুলতে দেখা যায় রুনাকে। এর পরদিন নিজেকে ব্যতিক্রমী লুকে ধরা দিলেন রুনা। সেখানে স্পষ্ট ফুটে উঠল তার বয়সের ছাপ। সঙ্গে চুল ছোট করে ফেলেছেন তিনি! জানালেন, নিজের চুল নাকি নিজেই কাটেন, তাও আবার বটি দিয়ে! শিক্ষাজীবনে হল থেকে পাওয়া পুরোনো অভ্যাস বদলাতে পারলেন না। তাই তো নিজের চুল নিজে কেটে সেই হল জীবনকে স্মৃতিচারণ করলেন।

ফেসবুক পোস্টে রুনা লিখেছেন, ‘নিজের চুল নিজের হাতে কাটার ব্যারাম (অভ্যাস) আমার পুরোনো। ইডেনে হলে থাকার সময় একবার কাঁচি ছিল না বলে বটি দিয়ে মাথার চুল কেটেছিলাম। অনেকগুলো নাটকের শুটিংও বটি দিয়ে কাটা হেয়ার-স্টাইলে।’

খোলামেলা শাড়িতে ফের উত্তাপ ছড়ালেন রুনা খান

কিন্তু রুনা মনে করেছেন, এদেশে নারীরা নিজের ইচ্ছামতো কোনো কাজই করতে পারেন না। ওই পোস্টে রুনা লিখেন, ‘এই বঙ্গদেশে বেশিরভাগ নারীরা, নিজের যখন যা ইচ্ছা করে তা করতে পারে না, আমিও পারি না। তবে এই যে, আমার চুল আমি কাটব, যখন ইচ্ছা তখন কাটব। বটি দিয়ে ইচ্ছা করলে বটি দিয়ে কাটব, কাঁচি দিয়ে ইচ্ছা করলে কাঁচি দিয়ে কাটব। এই ইচ্ছাপূরণই আমার বাঁচবার আনন্দ।’

আমার চুল আমি কাটব, যখন ইচ্ছা তখন কাটব: রুনা খান

রুনার  পোস্টের ভাষ্য এই যে, হোক কাঁচি বা বটি, যেকোনো কিছু ব্যবহার করে চুল কেটে ইচ্ছামতো বাঁচার আনন্দ পান রুনা খান। তবে অভিনেত্রী এও উল্লেখ করেন, তার এই নতুন হেয়ারস্টাইল বটি দিয়ে কাটা নয়, বরং কাঁচি দিয়েই কাটা।

 

 

একুশে সংবাদ/যাবিদ

Link copied!