AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন সাইফ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:১৩ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন সাইফ

বলিউডে তারকাদের সন্তানরা বরাবরই চর্চায় থাকেন। তাদের লাইফস্টাইল থেকে শুরু করে সবকিছু ভক্তরা জানতে আগ্রহী।ভক্তরা স্টারকিডদের প্রেম সর্ম্পকে জানতে সবচেয়ে বেশি আগ্রহী। ছেলের প্রেম নিয়ে মুখ খুললেন সাইফ আলী খান।

বলিউডে বেশ কিছুদিন ধরে জল্পনা চলছে সাইফ আলী খানের ছেলে ইব্রাহিম আলী খানের সঙ্গে সম্পর্ক রয়েছে পলক তিয়ারির। এর আগে বেশ কয়েকবার ক্যামেরায় ধরা পড়েছে ইব্রাহিম-পলকের সঙ্গ। এমনও শোনা গেছে, ইব্রাহিমের মা অমৃতা সিং ও বোন সারা আলী খানের সঙ্গে ‍‍`ট্যুরমেট‍‍` হয়েছেন পলক।

এ অভিনেতার ছেলে যে প্রেম করেন, সে বিষয়ে প্রায়ই ইব্রাহিমকে পরামর্শ দেন সাইফ। তবে পলক তিওয়ারির সঙ্গে ইব্রাহিমের প্রেমের বিষয়টি নিয়ে স্পষ্ট করে কিছু বলেননি সাইফ আলী খান। ইব্রাহিম ও সারা কি বাবার থেকে প্রেম সংক্রান্ত পরামর্শ নেন? এক সাক্ষাৎকারে সাইফ বললেন, ‘ইব্রাহিম প্রেম নিয়ে কথা বলে আমার সঙ্গে। এই বয়সে প্রেমের সম্পর্ককে কতটা গুরুত্ব দেওয়া উচিত, সেই বিষয়ে ইব্রাহিম আমার কাছ থেকে পরামর্শ নেয়।’

সাইফ বলেন, ‘আমার আর ইব্রাহিমের কথোপকথনের বিষয় আর বেশি কিছু বলে ফেললে সেটা ঠিক হবে না। ও ওর কাজ ও বান্ধবীদের নিয়ে আমার সঙ্গে আলোচনা করে। সারা যদিও শুধু কাজ নিয়েই আমার সঙ্গে কথা বলে। ওদের বহু প্রশ্ন। আমরা প্রায়ই একসঙ্গে মধ্যাহ্নভোজ করতে রেস্তরাঁয় যাই।’

ইব্রাহিম ও সারার কর্মজীবন নিয়েও আশাবাদী সাইফ আলী খান। দু’জনকেই ভালো কাজ করতে দেখতে চান। তাই সময় সুযোগ পেলেই ছেলেমেয়েদের সঙ্গে সময় কাটান সাইফ। নানা বিষয়ে পরামর্শ দেন। সাক্ষাৎকারে সাইফ তার কনিষ্ঠ পুত্র জেহ-কে নিয়েও কথা বলেন। প্রায়ই ছবিশিকারিদের সঙ্গে নানা অঙ্গভঙ্গি করতে দেখা যায় তাকে। সাইফ জানান, একজন অভিনেতার গুণাবলি নিয়েই জন্ম নিয়েছে জেহ।

উল্লেখ্য, সাইফ আলী খান ও অমৃতা সিং বিয়ে করেছিলেন ১৯৯১ সালে। দীর্ঘ ১৩ বছর তারা সংসার করেন। এই দম্পতির সন্তান ইব্রাহিম আলী খান ও সারা আলী খান। ইতোপূর্বে সারা বলিউডে আত্মপ্রকাশ করেছেন এবং তারকা খ্যাতি পেয়েছেন। ইব্রাহিমও বাবার মতো দর্শকের নজর কাড়তে আসছেন নায়ক হয়ে। ‍‍`সরজমিন‍‍` নামে একটি হিন্দি সিনেমায় অভিনয় করবেন ইব্রাহিম। ছবিটির পরিচালনায় রয়েছেন আরেক স্টারকিড কায়োজে ইরানি। অভিনেতা বোমান ইরানির পুত্র এই পরিচালক।


তবে অভিনয়ে প্রথম হলেও বলিউডে এর আগেও কাজ করেছেন ইব্রাহিম। করণ জোহরের রকি অউর রানি কি প্রেম কাহানি‍‍` ছবিতে সহকারী পরিচালকের কাজ করেছেন এই স্টারকিড।

 

একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!