AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

‘জাল’ এর কনসার্টের নিরাপত্তায় এগিয়ে যায় সেনাবাহিনী


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৪:২৪ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
‘জাল’ এর কনসার্টের নিরাপত্তায় এগিয়ে যায় সেনাবাহিনী

পাকিস্তানের জনপ্রিয় ব্যান্ড ‘জাল’। ঢাকায় ১৪ বছর পর গাইতে এসেছে দলটি। শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে যমুনা ফিউচার পার্কের নর্থ কোর্টে ব্যান্ডটিকে কেন্দ্র করে আয়োজিত ‘লেজেন্ডস অব দ্য ডিকেড’ শিরোনামে কনসার্ট শুরুর পর বিশৃঙ্খলা দেখা দেয়। এতে মাঝপথে বন্ধ হয় আয়োজন, যা বন্ধ ছিল প্রায় দেড় ঘণ্টা। এরপর সেনা হস্তক্ষেপে তা আবারও শুরু হয়।

কনসার্ট শুরুর পর ধারণক্ষমতার চেয়ে বেশি দর্শক ঢুকে পড়ায় এমন পরিস্থিতি তৈরি হতে দেখা যায়। এক পর্যায়ে দর্শকদের হইচই বাড়তে থাকে। তখন মঞ্চে পারফর্ম করতে থাকা দল ভাইকিংস গান গাওয়া বন্ধ করে দেয়। এরপর আবারও স্টেজে আসে ভাইকিংস।

প্রত্যক্ষদর্শীরা জানান, কনক্লুশন ব্যান্ড স্টেজে গান পরিবেশনার সময় অনেকেই ভেতরে প্রবেশের চেষ্টা করায় উপস্থিত নিরাপত্তাকর্মীরা বাধা দেয়।

জাল ও বাংলাদেশের অর্থহীনসহ কয়েকটি ব্যান্ডের গান শুনতে এদিন দুপুর থেকে অনুষ্ঠানস্থলে দর্শক-শ্রোতা বাড়তে থাকে। বিকেল ৫টায় শুরু হওয়া এ কনসার্টে প্রথমে পারফর্ম করে ব্যান্ড ‘কনক্লুশন’। সময় গড়ানোর সঙ্গে সঙ্গে দর্শক বাড়তে বাড়তে হল ভরে ওঠে। তখন জায়গার সংকুলন হচ্ছিল না।

নাম প্রকাশে অনিচ্ছুক এক দর্শক বলেন, ‘আমরা টিকেট কেটে এসেছি, কিন্তু সামনের সারি ছাড়া কনসার্ট দেখা যাচ্ছে না। অনেকে টিকেট না কেটে জোর করে ভেতরে ঢুকেছে। তখন মঞ্চে ছিল ভাইকিংস। দলটি পাঁচটি গান গাওয়ার পর হইচই শুরু হয়। তখন নিরাপত্তার জন্য মঞ্চ থেকে সরিয়ে নেওয়া হয় ব্যান্ডটিকে। এ কারণে কনসার্ট বন্ধ ছিল প্রায় দেড় ঘণ্টা। এরপর সেনা সদস্যদের হস্তক্ষেপে কনসার্ট আবারও শুরু হয়।

কনসার্টটি আয়োজন করেছে অ্যাসেন, জির্কোনিয়াম ও ইন এফিলিয়েশন উইথ রুটওভার এক্সপিরিয়েন্স।

গেট সেট রকের ওয়েবসাইটে টিকিট বিক্রি করেছেন আয়োজকরা। সেখানে টিকিটের দাম নির্ধারণ করা হয় ৩ হাজার ৫০ টাকা।

এর আগে ২০১০ সালে প্রথমবার ঢাকায় এসেছিল ‘জাল’। এরপর বাংলাদেশের আর কোনো কনসার্টে দেখা যায়নি তাদের।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!