AB Bank
ঢাকা সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

টানা ২০ মিনিট নেচে স্টেজ মাতালেন রেখা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:০৩ পিএম, ৩০ সেপ্টেম্বর, ২০২৪
টানা ২০ মিনিট নেচে স্টেজ মাতালেন রেখা

আবু ধাবিতে মেলা বসেছিল বলিউড তারকাদের। ঝলমলে আয়োজনে সম্পন্ন হয়ে গেল আইফা অ্যাওয়ার্ড। এ বছরের অন্যতম মর্যাদাপূর্ণ পুরস্কার আইফা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সেরা অভিনেতা-অভিনেত্রীর তালিকা দখল করে নিলেন শাহরুখ-রানি। তবে সেই স্টেজে ঝলক দেখিয়েছেন বলিউড কুইন রেখা।

আইফা অ্যাওয়ার্ড ২০২৪ এর মঞ্চে অনেকেই অংশগ্রহণ করেছিলেন। তবে রেখার পারফরম্যান্স সবাইকে তাক লাগিয়ে দেয়। এই বয়সেও তিনি এতো ফিট! তা না হলে একটানা ২০ মিনিট নাচ পরিবেশন করা একেবারেই অসম্ভব।

৬৯ বছর বয়সে তার নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই মুগ্ধতা প্রকাশ করেছেন দর্শকরা। বয়স যে কেবল মাত্র একটা সংখ্যা, আর সেটাই যেন আইফার মঞ্চে প্রমাণ করে দিলেন রেখা।

একটি গোলাপি রঙে আনারকলি পরেছিলেন তিনি এদিন। সঙ্গে দেখা যায় গা ভর্তি গয়না। এই সাজেই ২০ মিনিট ধরে একটানা নেচেছেন তিনি।

এদিন আইফার পক্ষ থেকে তার নাচের কিছু ঝলক সামাজিকমাধ্যমে পোস্ট করা হয়। আর সেই ছবি এ ভিডিও দেখে রীতিমত নস্টালজিয়ায় ভাসেন নেটিজেনরা।

১৯৬৫ সালের সিনেমা থেকে পিয়া তোসে নয়না লাগে এবং ১৯৬০ সালের সিনেমা মুঘলে আজম থেকে মোহে পনঘাট পে-তে নাচ করেন। বাদ দেননি ১৯৬৪ সালের সিনেমা ও কৌন থির গান লগ যা গলে এবং ১৯৭৯ সালের মিস্টার নটওয়ারলাল সিনেমা থেকে পরদেশিয়া ইয়ে সচ হ্যায় পিয়া গান দুটিতে নাচ করতে।

হিন্দুস্তান টাইমসের খবরে, শাহরুখ খানের বক্স অফিস হিট ছবি ‘জওয়ান’ এর জন্য সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন তিনি। আর সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন রানি মুখার্জি। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ সিনেমার দুর্দান্ত পারফরম্যান্সের জন্য এই সম্মান পেয়েছেন তিনি।

বাকি পুরস্কারের তালিকাতেও বলিউডের অভিজ্ঞ তারকাদের সংখ্যাই বেশি। নতুনদের মধ্যে ভিকি কৌশলকে দেখা গেছে সঞ্চালনায়।

কিংবন্তি রেখাসহ মঞ্চে পারফর্ম করেছেন কৃতি স্যানন, নোরা ফাতেহি, শাহিদ কাপুররা। এছাড়াও এ বছর বিশেষ সম্মান পেয়েছেন বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনী। তাকে ও প্রযোজক পরিবেশক জয়ন্তীলাল গাদাকে ভারতীয় সিনেমায় অবদানের জন্য এই সম্মান দেয়া হয়েছে।
সিনেমা জগতে ২৫ বছর পূর্ণ হওয়ায় সম্মানিত করা হয়েছে করণ জোহরকে। শাহরুখ ও ভিকির পাশাপাশি তিনিও এবারের ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকাডেমির (আইফা) পুরস্কার বিতরণী অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন।

 

একুশে সংবাদ/স/টি/এন


 

 

Link copied!