AB Bank
ঢাকা মঙ্গলবার, ০১ অক্টোবর, ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

নিজ বাড়িতে গুলিবিদ্ধ গোবিন্দ


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
১১:৩০ এএম, ১ অক্টোবর, ২০২৪
নিজ বাড়িতে গুলিবিদ্ধ গোবিন্দ

বলিউডের খ্যাতিমান অভিনেতা গোবিন্দ ভুলবশত নিজের পায়েই গুলি করে বসলেন। আজ মঙ্গলবার ভোরে তিনি কলকাতায় যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন। ওই সময় ভুলবশত তার লাইসেন্স করা রিভলভার থেকে গুলি লাগে পায়ে।মুম্বাই পুলিশ বলছে, শিবসেনার এই নেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে,  ঘটনার সময় ৬০ বছর বয়সী গোবিন্দ মুম্বাইয়ের বাড়িতে একা ছিলেন। তিনি অস্ত্র পরিষ্কার করছিলেন বলে জানা গেছে। গোবিন্দ এখন হাসপাতালে চিকিৎসাধীন। শেষ খবর পাওয়া পর্যন্ত অবস্থা সংকটাপন্ন নয়।

গোবিন্দের ম্যানেজার শশী সিনহা এএনআইকে বলেন, ‘অভিনেতা ও শিবসেনা নেতা গোবিন্দা কলকাতায় যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন। সে মামলায় তার লাইসেন্স করা রিভলভার রাখছিল, এমন সময় তার হাত থেকে রিভলভার পড়ে যায় এবং একটি গুলি ছোড়া হয়, যা তার পায়ে লাগে। ডাক্তার গুলি বের করে দিয়েছেন এবং তার অবস্থা ভালো আছে। তিনি এখন হাসপাতালে আছেন।

ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশ জানায়, তারা গোবিন্দের বন্দুকটি নিজেদের দখলে নিয়েছে। এরপরই মামলার তদন্তে ব্যস্ত পুলিশ।

ভক্তরা তার দ্রুত আরোগ্য কামনা করছেন৷ এখন পর্যন্ত এই ঘটনার বিষয়ে পরিবার বা তার ঘনিষ্ঠ কেউ কোনও তথ্য না দিলেও গোবিন্দের ভক্তরা এই ঘটনায় বেশ হতবাক এবং বিচলিত। ভক্তরা তার দ্রুত আরোগ্য কামনা করছেন।


একুশে সংবাদ/ এস কে

Link copied!