AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মাটিতে শুয়ে ‘বেলি ডান্স’ কটাক্ষের মুখে তৃপ্তি


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:১৩ পিএম, ২ অক্টোবর, ২০২৪
মাটিতে শুয়ে ‘বেলি ডান্স’ কটাক্ষের মুখে তৃপ্তি

‘অ্যানিম্যাল’ ছবির সাফল্যের পর রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন অভিনেত্রী তৃপ্তি দিমরি। পরপর ছবির কাজ তার হাতে। ‘অ্যানিম্যাল’ এরপর ভিকি কৌশলের সঙ্গে ‘ব্যাড নিউজ’ ছবিতে কাজ করেন তিনি। বক্স অফিসে ভালো ব্যবসা করে সেই ছবিও।

এই মুহূর্তে তৃপ্তি ব্যস্ত রাজকুমার রাওয়ের সঙ্গে ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবি নিয়ে। ইতোমধ্যেই এই ছবির একটি বেশ কিছু সংলাপ ও একটি গান প্রকাশ্যে এসেছে। সেখানে প্রথম বার আইটেম গানে নাচতে দেখা যায় তৃপ্তিকে।

Triptii Dimri on Fame After Animal and Staying ‍‍`Private‍‍`: ‍‍`I Won‍‍`t Take Any  Film Out of Desperation‍‍` - News18

আর সেখান থেকেই শুরু হয়েছে সমালোচনা। রোষের মুখে পড়তে হয়েছে তৃপ্তিকে। নেটাগরিকদের একাংশের দাবি, তাঁর নাকি পতন শুরু হয়ে গেছে। তৃপ্তির নাচ যে মোটেই ভালো লাগেনি, সেই আভাস দেন স্বয়ং শাহরুখ-পত্নী গৌরী খানও। ক্রমাগত সমালোচনা শুনে মুখ খুললেন তৃপ্তি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তৃপ্তি বলেন, ‘একজন অভিনেতা হিসাবে বিভিন্ন জিনিস চেষ্টা করছি। আগে যখন অভিনেতা হওয়ার কথা ভাবতাম, তখন মনে হত অভিনয় করলেই চলবে। এই স্বপ্ন সত্যি হওয়ার পর বুঝেছি, বিভিন্ন জায়গায় তো নাচার প্রস্তাব আসবেই। মঞ্চে হাঁটার প্রস্তাবও আসবে। সবটাই করতে হবে। হয়ত সব বিষয়েই আমি ভাল ফল করতে পারব, তেমনটা নয় তবে চেষ্টা চালিয়ে যেতে হবে।’

এবার তৃপ্তির আসন্ন ছবি ‘ভিকি অউর বিদ্যা কা উয়ো ওয়ালা ভিডিও’ ছবির গান ‘মেরে মেহবুব’ মুক্তি পেতেই নেটাগরিকের একাংশ দাবি করেছেন, তৃপ্তির খারাপ সময় এসে গিয়েছে। গানে একটি নাচের দৃশ্য নিয়ে দর্শকের আপত্তি। মেঝেতে শুয়ে নাচের ভঙ্গি দেখে ভক্ত-অনুরাগীরা সমালোচনা করছে।

‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’- এই ছবিগুলিতে অভিনয় করে প্রশংসা পেয়েছিলেন তৃপ্তি। অনুরাগীরা বুঝতে পেরেছিলেন, তৃপ্তির ভবিষ্যৎ উজ্জ্বল। কিন্তু, ‘অ্যানিম্যাল’-এ রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করার পর থেকে সমালোচনার মুখে পড়তে হয় তাকে। তারপর ব্যাড নিউজ ছবিতে ভিকি কৌশলের সঙ্গে উষ্ণ দৃশ্যে দেখা যায়।

 

একুশে সংবাদে/এসএস

Link copied!