AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে অভিনেত্রী বনিতা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৭:৫০ পিএম, ২ অক্টোবর, ২০২৪
চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে অভিনেত্রী বনিতা

তামিল অভিনেত্রী বনিতা বিজয় কুমার। চতুর্থবারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। তার হবু বরের নাম রবার্ট। তিনি পেশায় কোরিওগ্রাফার। সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে হবু বরের সঙ্গে তোলা রোমান্টিক ছবি পোস্টের মাধ্যমের বিয়ের ঘোষণা দেন বনিতা। আসছে ৫ অক্টোবর বিয়ে করছেন তারা।

২০০০ সালের ১০ সেপ্টেম্বর প্রথমবার ঘর বাঁধেন বনিতা। পাত্র ছিলেন অভিনেতা আকাশ। বিয়ের পরের বছরই তাদের সংসার আলো করে জন্ম নেয় একটি পুত্র সন্তান। ওই সংসারে চার বছর পর কন্যা সন্তানের জন্ম দেন বনিতা। বিয়ের ৫ বছরের মাথায় ২০০৫ সালে আলাদা হয়ে যায় এই জুটি।

পরে ২০০৭ সালে ব্যবসায়ী আনন্দ জয় রাজনকে বিয়ে করেন বনিতা। তাদের আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় ২০১২ সালে। ওই ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। এরপর ২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্টের প্রেমে মজেন বনিতা। কিন্তু ২০১৭ সালে এ সম্পর্কও ভেঙে যায়।এই ঘটনার পর মানসিকভাবে ভেঙে পড়েন অভিনেত্রী।

২০২০ সালে বনিতা জানিয়েছিলেন, পিটার পল নামে এক ফটোগ্রাফারের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। ওই বছরের ২৭ জুন বিয়ে করেন তারা। পরে তিনি জানতে পারেন পিটার বিবাহিত এবং দুই সন্তানের বাবা। পিটারের প্রথম স্ত্রী এলিজাবেথ বনিতা-পিটারের নামে মামলা দায়ের করেন। তারপর পিটারকে ডিভোর্স দেন অভিনেত্রী।

২০১৩ সালে কোরিওগ্রাফার রবার্ট-বনিতার প্রেমের গুঞ্জন উঠেছিল। কিন্তু সেটি অস্বীকার করেন বনিতা। সেসময় পিটারকে ‘বন্ধু’ বলে মন্তব্য করেছিলেন। অবশেষে সেই পুরোনো প্রেমিককেই বিয়ে করতে যাচ্ছেন তামিল এই অভিনেত্রী। বনিতা জনপ্রিয় অভিনেতা বিজয় কুমারের মেয়ে। তার মায়ের নাম মঞ্জুলা বিজয় কুমার। তামিল, তেলেগু, কন্নড় ভাষার শতাধিক সিনেমায় অভিনয় করেছেন মঞ্জুলা।

 

একেুশে সংবাদ/এসএস

Link copied!