AB Bank
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমিরের ছবি নিয়ে শাহরুখের রসিকতা


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০২:৩৩ পিএম, ৪ অক্টোবর, ২০২৪
আমিরের ছবি নিয়ে শাহরুখের রসিকতা

পর্দায় বরাবরের মত বলিউডের কিং শাহরুখ খানের উপস্থিতি যেন স্তম্ভিত করে দেয় দর্শককে। তবে অভিনয় ছাড়াও আরও একটি বিষয়ে পারদর্শী শাহরুখ। সঠিক জায়গায় সঠিক কথা বলার ব্যাপক বুদ্ধিমত্তা রয়েছে এই নায়কের। একইসঙ্গে তার বাচনভঙ্গি ও রসিকতায় মুগ্ধ অনুরাগীরা।

সম্প্রতি দুবাইয়ে আইআইএফএ-এর অ্যাওয়ার্ড অনুষ্ঠানে সঞ্চালকের ভূমিকায় ছিলেন শাহরুখ খান। এই অনুষ্ঠানে সঞ্চালনায় শাহরুখকে সঙ্গ দিচ্ছিলেন ভিকি কৌশল। ওই অনুষ্ঠানে মঞ্চে কথা বলতে বলতে শাহরুখ দাবি করেন, যে কোনো ধরনের বড় ছবির অফার প্রথমে তার কাছেই আসে। সেখানে আবার উঠে আসে আমিরের ‘লাল সিংহ চড্ডা’ ছবির নাম।

কিন্তু এই ছবির প্রস্তাবও কি প্রথমে শাহরুখের কাছে এসেছিল? শাহরুখ হেসে উত্তর দেন, ‘এই ছবিতে আমিরেরও কাজ করা উচিত হয়নি।’ অর্থাৎ, রসিকতা করেই শাহরুখ সেই ছবির মান নিয়ে কটাক্ষ করেন। তবে বিষয়টি যে শুধুই মজা করে বলা, তা বোঝাতে সঙ্গে সঙ্গে শাহরুখ বলেন, ‘আমির, আমি তোমাকে ভালোবাসি।’

হলিউডের ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ ‘লাল সিংহ চড্ডা’। এই ছবিতে আমির খানের বিপরীতে দেখা যায় অভিনেত্রী কারিনা কাপুরকে। ১৮০ কোটি রুপিতে এই ছবি তৈরি হয়েছিল। বক্স অফিসে এই ছবি মাত্র ১৩০ কোটি রুপির ব্যবসা করে। সমালোচক মহল থেকেও মিশ্র প্রতিক্রিয়া পায় এই ছবি। এই ছবিতেই আমিরকে শেষ দেখা যায়।


একুশে সংবাদ/ঢা.প./সাএ

 

Link copied!