AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪, ৩১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মুক্তির প্রথম দিনে কত আয় করল আলিয়ার ‘জিগরা’


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৮:০৯ পিএম, ১২ অক্টোবর, ২০২৪
মুক্তির প্রথম দিনে কত আয় করল আলিয়ার ‘জিগরা’

মুক্তি প্রথম দিনেই অ্যাকশন ছবিতে দর্শকের নজর কেড়েছে কাপুরবধু। নবরূপে ‘জিগরা’তে নিজেকে হাজির করেছেন আলিয়া ভাট। ভাই বোনের এই গল্প যে প্রথম দিনেই দর্শকদের নজর কেড়েছে সেটা বলার অপেক্ষা রাখে না। তবে মুক্তি পেতেই বক্স অফিসে রাজকুমার রাও এবং তৃপ্তি দিমরির ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিওকে ছাপিয়ে যেতে গিয়েও পারল না আলিয়ার ছবি।

শুক্রবার ১১ অক্টোবর মুক্তি পেয়েছে ‘জিগরা’। প্রথম দিন দর্শকদের থেকে আহামরি না হলেও , বেশ ভালোই সাড়া পেল এই ছবিটি। ভারতীয় বক্স অফিসে এদিন ‘জিগরা’ ৪ কোটি ২৫ লাখ রুপি আয় করেছে। এমনটাই জানানো হয়েছে সকনিল্কের রিপোর্টে।

বক্স অফিসে কেমন দাপট দেখাচ্ছে আলিয়ার ‍‍`জিগরা‍‍`

জানা গেছে ভারতের ২২০০ থেকে ২৫০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে ছবিটি। প্রথমে অনুমান করা হয়েছিল যে প্রথমদিন বক্স অফিসে ছবিটি সাড়ে ৪ থেকে ৫ কোটি আয় করতে পারে। বাস্তবে অনুমানের থেকে একটু কম আয় করেছে ‘জিগরা’।

একই দিনে মুক্তি পেয়েছে রাজকুমার রাও এবং তৃপ্তি দিমরি অভিনীত ‘ভিকি বিদ্যা কা ও ওয়ালা ভিডিও’। তবে সেই ছবি একটু হলেও এগিয়ে আছে ‘জিগরা’ থেকে। বক্স অফিসে এই ছবিটি ৫ কোটি রুপি আয় করেছে।

জিগরা ছবিটিতে মুখ্য ভূমিকায় আলিয়া ভাট এবং বেদাঙ্গ রায়নাকে দেখা গেছে। ছবিটির পরিচালনা করেছেন ভাসান বালা। প্রযোজনার দায়িত্বে করণ জোহরের ধর্ম প্রোডাকশন।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!