AB Bank
ঢাকা বুধবার, ২৩ অক্টোবর, ২০২৪, ৭ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পাঁচশ’ কোটি বাজেটের ‘পুষ্পা ২’ মুক্তির আগেই তুলে নিয়েছে ১০০০ কোটি!


Ekushey Sangbad
বিনোদন ডেস্ক
০৩:৩৬ পিএম, ২৩ অক্টোবর, ২০২৪
পাঁচশ’ কোটি বাজেটের ‘পুষ্পা ২’ মুক্তির আগেই তুলে নিয়েছে ১০০০ কোটি!

‘পুষ্পা’ ফ্র্যাঞ্চাইজির দ্বিতীয় পর্বকে ঘিরে অপেক্ষার পারদ ক্রমে চড়ছে। আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা ২’-কে ঘিরে এক নতুন খবর উঠে এসেছে। চলতি বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরেই মুক্তি পেতে চলেছে ‘পুষ্পা টু’। কিন্তু, তার আগেই ছবিটি থেকে নির্মাতারা ১ হাজার কোটি রুপি আয় করে ফেলেছেন বলে বলিউডের একটি সূত্র ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছে।

সূত্রের খবর, ৫০০ কোটি রুপি বাজেটে তৈরি করা হয়েছে ‘পুষ্পা টু’। মুক্তি না পেতেই এই ছবি প্রযোজনা সংস্থার ঘরে এখনও পর্যন্ত দ্বিগুণ টাকা ঢুকে পড়েছে বলে খবর। অর্থাৎ ছবিটি মুক্তির আগেই ছবির প্রমোশন করেই ১০০০ কোটি রুপি আয় হয়েছে। নেটিজেনরা বলছেন, মুক্তির আগেই যেন ছবিটি ব্লকবাস্টার।

এক সমীক্ষা অনুযায়ী, সিনেমা হলে বিভিন্ন ভাষায় ‘পুষ্পা টু’ দেখানো হবে। সেগুলি বিক্রি করেই এখনও পর্যন্ত নির্মাতারা ৬৬০ কোটি রুপি আয় করেছেন। এর মধ্যে তেলুগু ভাষায় ছবিটি বিক্রি করা হয়েছে ২২০ কোটি রুপিতে। হিন্দি ভাষায় ২০০ কোটি রুপি বিক্রি করা হয়েছে। এদিকে আবার তামিল ভাষার জন্য নির্মাতারা পেয়েছেন ৫০ কোটি রুপি। এখানেই শেষ নয়, এই ছবি বিক্রি করা হয়েছে আন্তর্জাতিক ফর্মেশনেও। অর্থাৎ ইংরেজিতে বিক্রি করা হয়েছে ১৪০ কোটি রুপিতে।

এছাড়াও এই ছবির ওটিটি, স্যাটেলাইট এবং মিউজিক বিক্রি করা হয়েছে মোট ৪২৫ কোটি রুপিতে। কোন ওটিটিতে ছবিটি আসবে, তা এখনই জানা যায়নি। তবে সেই নির্দিষ্ট ওটিটি প্ল্যাটফর্ম এই ছবিটি ২৭৫ কোটি রুপিতে কিনেছে। ছবির মিউজিক বিক্রি করা হয়েছে ৬৫ কোটি রুপিতে। এছাড়াও ৮৫ কোটি রুপিতে বিক্রি করা হয়েছে ছবির স্যাটেলাইট।

 

একুশে সংবাদ/এসএস

Link copied!