AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী
বিনা টিকেটে প্রদর্শনী

বিজয় দিবসে বোটানিক্যাল গার্ডেন, সাফারি পার্কসমূহ উন্মুক্ত থাকবে


Ekushey Sangbad
জ্যেষ্ঠ প্রতিবেদক
০৭:১৪ পিএম, ১১ ডিসেম্বর, ২০২৩
বিজয় দিবসে বোটানিক্যাল গার্ডেন, সাফারি পার্কসমূহ উন্মুক্ত থাকবে

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের অধীন বন অধিদপ্তরের নিয়ন্ত্রণে পরিচালিত দেশের সকল সাফারি পার্ক, বোটানিক্যাল গার্ডেন, জাতীয় উদ্যান ও ইকোপার্ক সমূহ ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে বিনা টিকেটে প্রদর্শনীর জন্য  উন্মুক্ত থাকবে। এ দিন সর্বসাধারণ বিনামূল্যে উক্ত বিনোদন উদ্যান সমূহ উপভোগের সুযোগ পাবে। 

আজ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের সভাকক্ষে মহান বিজয় দিবস ২০২৩ উদযাপন উপলক্ষ্যে গৃহীত জাতীয় কর্মসূচি বাস্তবায়ন বিষয়ক এক সভায় এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। 

সভায় সভাপতির বক্তব্যে মন্ত্রণালয়ের সচিব ড. ফারহিনা আহমেদ  বলেন, মহান বিজয় দিবস জাতির ইতিহাসের এক গৌরবদীপ্ত দিন। বিজয়ের এ দিন উদযাপনে মন্ত্রণালয়ের অধীন দপ্তর সংস্থাসমূহের ভবনে যথাযথ মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন এবং আলোকসজ্জা করা হবে। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের রক্ত ও সীমাহীন ত্যাগের  বিনিময়ে অর্জিত এ দেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

এ সময় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন) ইকবাল আব্দুল্লাহ হারুন, যুগ্মসচিব (প্রশাসন)  ও বন গবেষণা ইনস্টিটিউট এর পরিচালক শামিমা বেগমসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ  উপস্থিত ছিলেন। মন্ত্রণালয়ের সচিব এবং অধীন দপ্তর ও সংস্থার প্রধানগণ ভার্চ্যুয়ালী সংযুক্ত থেকে বক্তব্য রাখেন। 

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!