AB Bank
ঢাকা শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রাজধানীতে স্বস্তির বৃষ্টি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:৩০ পিএম, ২১ সেপ্টেম্বর, ২০২৪
রাজধানীতে স্বস্তির বৃষ্টি

ভ্যাপসা গরম, সঙ্গে তীব্র তাপপ্রবাহ। গত কয়েকদিন ধরেই গরমে পুড়ছে দেশবাসী। তাপপ্রবাহ বয়ে যাচ্ছে রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলে। একরকম অস্বস্তিতেই কাটছিল জনজীবন। এমন পরিস্থিতিতে স্বস্তির বৃষ্টি শুরু হয়েছে ঢাকায়।

শনিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার পর থেকেই বৃষ্টি পড়তে থাকে ঢাকার সড়কে। এতে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে জনজীবনে।

এর আগে আবহাওয়ার এক পূর্বাভাসে বলা হয়েছে, দেশের ছয় অঞ্চলে ঝোড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টির হতে পারে। সেই সঙ্গে এসব অঞ্চলের নদীবন্দরগুলোকে ১ নম্বর সতর্কসংকেত দেখাতেও বলা হয়েছে।

আজ সন্ধ্যা পর্যন্ত দেওয়া পূর্বাভাসে বলা হয়েছে, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা ও চট্টগ্রাম অঞ্চলসমূহের ওপর দিয়ে দক্ষিণ/দক্ষিণপূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে বৃষ্টি/বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝোড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দরসমূহকে ১ নম্বর সতর্কসংকেত দেখাতে বলা হয়েছে।

সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার জন্য দেওয়া আবহাওয়ার পূর্বাভাসে বরা হয়েছে, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের অনেক জায়গায় এবং রংপুর, রাজশাহী, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি/বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!