AB Bank
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এসেছে নতুন ‘ডিওরেবিলিটি চ্যাম্পিয়ন’: বাংলাদেশে পাওয়া যাচ্ছে অপো এ৩


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৫:১৬ পিএম, ২ অক্টোবর, ২০২৪
এসেছে নতুন ‘ডিওরেবিলিটি চ্যাম্পিয়ন’: বাংলাদেশে পাওয়া যাচ্ছে অপো এ৩

বর্তমান বিশ্বে স্মার্টফোন ব্যবহারে বিভিন্ন চ্যালেঞ্জ দেখা দিচ্ছে। এমন এক পরিস্থিতিতে বাংলাদেশে অপো এ৩ সিরিজ নিয়ে এসে স্মার্টফোনের স্থায়িত্বে একটি নতুন মানদণ্ড স্থাপন করেছে অপো। ‘ডিওরেবিলিটি চ্যাম্পিয়ন’ হিসেবে ডিজাইন করা অপো এ৩ দৈনন্দিন জীবনের নানা বাধা বিপত্তি এড়াতে পারবে সহজেই।

পানির ফোঁটা এবং পড়ে যাওয়ার মতো সমস্যা দূর করার জন্য মজুবত গঠনের অপো এ৩-তে রয়েছে মিলিটারি-গ্রেড শক রেজিস্টেন্স এবং বিশেষ ওয়াটার রেজিস্টেন্স ফিচার। এর ফলে এটি বৃষ্টির পানি এবং তরলের ছিঁটা থেকে সুরক্ষিত থাকে। অপো এ৩-এর দীর্ঘস্থায়ি ব্যাটারি ও নেটওয়ার্ক ছাড়াই কল করার সুবিধা স্থায়িত্ব এবং কার্যকারিতাকে নতুনভাবে সংজ্ঞায়িত করে।অপো এ৩ বাংলাদেশের অনুমোদিত অপো স্টোরগুলিতে ২০,৯৯০ টাকার আকর্ষণীয় মূল্যে পাওয়া যাবে। ৩ থেকে ৫ই অক্টোবর পর্যন্ত অপো এ৩ কিনলে গ্রাহকরা ২ বছরের ওয়ারেন্টি, একটি স্টাইলিশ ফ্যান জার্সি এবং জিরো লাইফ প্রোগ্রামের মাধ্যমে এক্সক্লুসিভ মেম্বার রিওয়ার্ড পাবেন। 

মিলিটারি-গ্রেড শক রেজিস্ট্যান্স থাকার কারণে ব্যবহারকারীরা স্বাচ্ছন্দ্যের সাথে ফোনটি ব্যবহার করতে পারবেন। টেবিল বা বারান্দা থেকে, এমনকি দ্রুত গতিতে কাজের সময় পড়ে গেলেও ফোনটি নষ্ট হওয়ার দুশ্চিন্তা থাকে না।   এর অত্যন্ত পাতলা ও মসৃণ ডিজাইন প্রতিকুল অবস্থা সহ্য করার জন্য বিশেষভাবে তৈরি করা হয়েছে, যা ফোনটির সামনের ও পিছন দিকের দৃঢ়তা নিশ্চিত করে।

অপো এ৩ এ-তে বিভিন্ন তরল পদার্থ প্রতিরোধের ফিচারও রয়েছে, যা দুধ চা, কফি এবং স্যুপ পড়লেও ফোনটিকে রক্ষা করে। উদ্ভাবনী স্প্ল্যাশ টাচ ফাংশনের ফলে ব্যবহারকারীরা ভেজা হাত বা হালকা বৃষ্টিতেও নির্ভুল টাচ ও   সক্রিয়তা উপভোগ করতে পারেন।

অপো এ৩-তে রয়েছে ৪৫ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ টেকনোলজিসহ ৫,১০০ এমএএইচ ব্যাটারি, যা ৩০ মিনিটে ৫০ শতাংশ ও ৭৪ মিনিটে সম্পূর্ণ চার্জ করা যায়। স্মার্ট চার্জিং ফিচার থাকার কারণে এটি ব্যবহারকারীদের চার্জিংয়ের ধরন অনুযায়ী কাজ করে। ফলে ব্যাটারির স্থায়ীত্ব বাড়ে এবং ব্যবহারকারীরা তাদের জন্য উপযোগী অভিজ্ঞতা পায়। 

অপো এ৩-এর ১,০০০ নিটসের পিক আল্ট্রা ব্রাইটনেস ব্যবহারকারীদেরকে মুগ্ধ করবে। এর ফলে সূর্যের আলোতেও স্ক্রিন ভালোভাবে দেখা যায় এবং চোখের উপর কোনো চাপ ছাড়াই বিভিন্ন কনটেন্ট উপভোগ করা যায়। এছাড়া, বিশেষ বিকনলিঙ্ক ফিচার থাকায় মোবাইল সিগন্যাল ছাড়াই ভয়েস কল করা যায় এই ফোনে । 

অপো বাংলাদেশের অথোরাইজড এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটরের ব্যবস্থাপনা পরিচালক ড্যামন ইয়াং বলেন,   ”আমাদের ব্যবহারকারীরা বিশেষভাবে ডিভাইসের দীর্ঘস্থায়ীত্ব প্রত্যাশা করেন। অপো এথ্রি-এর মাধ্যমে আমরা ফোনের উন্নত বিল্ড কোয়ালিটি নিশ্চিত করতে চাই। আমাদের ডিভাইসের মজবুত গঠন ও উন্নত পারফরমেন্স   ব্যবহারকারীদের সামগ্রিক অভিজ্ঞতার মান বাড়িয়ে তুলবে।”

 

একুশে সংবাদ/ এস কে 
 

 

Link copied!