AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আইফোন ১৬ সিরিজে আকর্ষণীয় ভ্যালু ব্যাক অফার নিয়ে এলো বাংলালিংক


Ekushey Sangbad
তথ্যপ্রযুক্তি ডেস্ক
০৪:১৫ পিএম, ২৪ অক্টোবর, ২০২৪
আইফোন ১৬ সিরিজে আকর্ষণীয় ভ্যালু ব্যাক অফার নিয়ে এলো বাংলালিংক

নতুন আইফোন ১৬ সিরিজে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে দেশের উদ্ভাবনী ডিজিটাল অপারেটর বাংলালিংক। এখন, বাংলালিংক ই-শপ ও বাংলালিংক কেয়ার সেন্টার থেকে আইফোন ১৬ সিরিজের স্মার্টফোন কেনার ক্ষেত্রে ৪৫,০০০ টাকা পর্যন্ত ভ্যালু ব্যাক অফার গ্রহণের সুযোগ রয়েছে। এর মধ্যে রয়েছে ১২,০০০ মিনিট টকটাইম ও ৬০০ জিবি ডেটার বাৎসরিক বান্ডেল।

আইফোন ১৬ ব্যবহারের অভিজ্ঞতা আরও উপভোগ্য করতে প্রতিমাসে ৩০ দিন মেয়াদী ১,০০০ মিনিট টকটাইম ও ৫০ জিবি ডেটা পাবেন ব্যবহারকারী। এছাড়াও, এই ভ্যালু ব্যাক অফারে আরও রয়েছে নির্ধারিত ব্যাংক অংশীদারের ক্ষেত্রে ২৫,০০০ টাকা ক্যাশব্যাক অথবা নির্ধারিত ব্যাংকের কার্ডে ক্রয়ের ক্ষেত্রে ১২ মাস পর্যন্ত শূন্য শতাংশ ইএমআই সুবিধা অথবা নগদে ক্রয়ের ক্ষেত্রে ২৩,৫০০ টাকা পর্যন্ত ছাড়।

একইসাথে, এই অফার গ্রহণকারী ক্রেতারা ই-সিমে ফ্রি কনভার্সন ও রোমিং রেজিস্ট্রেশন সুবিধা সহ বাংলালিংক অরেঞ্জ ক্লাবের সিগনেচার টায়ারে স্বয়ংক্রিয়ভাবে উন্নীত হওয়ার সুযোগ পাবেন। এই অফারটি নিশ্চিত করতে হলে ক্রেতাদের বাংলালিংক ই-শপ থেকে ২০,০০০ টাকা ডাউন-পেমেন্ট করতে হবে। অ্যাপলের সর্বশেষ ও সর্বাধুনিক প্রিমিয়াম পণ্যের যথাযথ ব্যবহারের মাধ্যমে ক্রেতাদের ডিজিটাল অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করতেই এই অফারটি নিয়ে আসা হয়েছে।

এ বিষয়ে বাংলালিংকের মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মেহেদী আল আমিন বলেন, “সেরা স্মার্টফোন ও নেটওয়ার্ক অভিজ্ঞতা নিশ্চিত করতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ। আমাদের গুরুত্বপূর্ণ ক্রেতাদের জন্য বিশেষ সব অফার সহ আইফোন ১৬ সিরিজ নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত উচ্ছ্বসিত, যা তাদের জন্য প্রিমিয়াম অভিজ্ঞতা নিশ্চিত করবে। অসাধারণ সেবা এবং সর্বাধুনিক প্রযুক্তি নিয়ে আসার মাধ্যমে ব্যবহারকারীদের সামগ্রিক ডিজিটাল অভিজ্ঞতা উন্নত করে তাদের ক্ষমতায়ন করার লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছে বাংলালিংক।” 
 

একুশে সংবাদ/ এস কে

Link copied!