AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ: নিহত ৭


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
১১:৩৯ পিএম, ২৯ অক্টোবর, ২০২৩
ভারতে দুই ট্রেনের মুখোমুখি সংঘর্ষ: নিহত ৭

ভারতের অন্ধ্রপ্রদেশে দুই যাত্রীবাহী ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ৭ জন নিহত হয়েছে। এছাড়া আরও অন্তত ১৮ জন আহত হয়েছে। খবর টাইমস অব ইন্ডিয়ার।

 

রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে অন্ধ্রপ্রদেশের কন্টকপল্লিতে দাঁড়ানো একটি যাত্রীবাহী ট্রেনে ধাক্কা দেয় আরেক যাত্রীবাহী এক্সপ্রেস ট্রেন।

 

খবরে বলা হয়েছে, রোববার (২৯ অক্টোবর) সন্ধ্যা ৭টার দিকে অন্ধ্রপ্রদেশের আলামান্দা-কন্টকপল্লিতে দাঁড়ানো একটি যাত্রীবাহী ট্রেনে ধাক্কা দেয় আরেক যাত্রীবাহী এক্সপ্রেস ট্রেন। এতে স্টেশনে যাত্রীবাহী ট্রেনটির চারটি বগি লাইনচ্যুত হয়।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত ছবিতে রেললাইনের পাশে লাইনচ্যুত বগি এবং সেখানে মানুষ জড়ো হতে দেখা গেছে। অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী জগন রেড্ডি ট্রেন দুর্ঘটনার ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

মুখ্যমন্ত্রীর দফতর থেকে দেয়া এক বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনাস্থলে আশপাশের অঞ্চলগুলো থেকে যতগুলো সম্ভব অ্যাম্বুলেন্স পাঠানোর নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া সরকারি কর্মকর্তাদের দ্রুত সময়ে উদ্ধার অভিযান ও আহতদের চিকিৎসা নিশ্চিত করার কথা বলা হয়েছে।

চলতি বছরের এপ্রিলেই ভারতের ওড়িশায় একসঙ্গে তিনটি ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ২৮০ জন মানুষ প্রাণ হারান। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও ট্রেন দুর্ঘটনা ঘটলো। 

 

একুশে সংবাদ/স.টি/না.স

Link copied!