AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

যেকোন সময় গ্রেপ্তার হতে পারেন কেজরিওয়াল


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
১০:৫৯ এএম, ৪ জানুয়ারি, ২০২৪
যেকোন সময় গ্রেপ্তার হতে পারেন কেজরিওয়াল

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আজ বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) যেকোন সময় গ্রেপ্তার হতে পারেন বলে আশঙ্কা প্রকাশ করেছেন আম আদমি পার্টির নেতারা। ইতিমধ্যে তারা দলীয় কার্যালয়ে জড়ো হয়েছেন নেতাকর্মীরা।

নেতারা দাবি করেছেন দিল্লির মদ কেলেঙ্কারিতে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) জারি করা তৃতীয় সমনে উপস্থিত না হওয়ায় তিনি এবার গ্রেপ্তার হতে পারেন। খবর এনডিটিভি, হিন্দুস্তান টাইমস।

আম আদমি পার্টির তরফে দাবি করা হয়েছে তারা তথ্য পেয়েছে যে দিল্লির মুখ্যমন্ত্রী এবং পার্টি সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়ালকে সম্ভবত বৃহস্পতিবার সকালে ইডি ও দিল্লি পুলিশ গ্রেপ্তার করবে। এ সময় তল্লাশি চালানো হবে তার বাসবভনেও ।

কেজরিওয়ালের গ্রেপ্তার এবং তার বাসভবনে ইডি অভিযানের আশঙ্কার মধ্যে দলের হাজারো নেতাকর্মী ইতোমধ্যে তার বাসভবনসহ দলীয় সদর দপ্তরে জড়ো হয়ে প্রতিবাদ শুরু করেছেন।কেজরিওয়ালের বাসভবনের বাইরে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে।

দিল্লির মদ কেলেঙ্কারি মামলায় জেরা করার জন্য বুধবার (৩ জানুয়ারি) কেজরিওয়ালকে তলব করে ইডি। তিনি সমন এড়িয়ে যান। তদন্ত সংস্থার কাছে একটি প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন যে তিনি তদন্তে সহযোগিতা করতে প্রস্তুত। তবে তিনি ওই নোটিশকে ‘অবৈধ’ বলে অভিহিত করেছেন।

গত বছরের ২ নভেম্বর এবং ২১ ডিসেম্বর দুটি সমনও এড়িয়ে যান কেজরিওয়াল। এএপির সুপ্রিমো সেই সমনগুলোকেও ‍‍`অবৈধ‍‍` এবং ‍‍`রাজনৈতিকভাবে উদ্দেশ্যপ্রণোদিত‍‍` বলে অভিহিত করেন।

একুশে সংবাদ/এসআর

Link copied!