AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

ভারতে পদদলিত হয়ে শিশুসহ ১০৭ জনের মৃত্যু (ভিডিও)


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৬:৩১ পিএম, ২ জুলাই, ২০২৪
ভারতে পদদলিত হয়ে শিশুসহ ১০৭ জনের মৃত্যু (ভিডিও)

ভারতের উত্তর প্রদেশে এক ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে নারী ও শিশুসহ অন্তত ১০৭ জন নিহত হয়েছেন। সাতসাং নামে ওই ধর্মীয় অনুষ্ঠানে আশপাশের এলাকা থেকে প্রচুর মানুষ এসেছিলেন। আজ মঙ্গলবার ভিড়ে পদদলিত হয়ে অন্তত ১০৭ জনের মৃত্যু হয়েছে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এই তথ্য জানা যায়।

প্রতিবেদনে বলা হয়, নিহত ১০৭ জনের মধ্যে প্রায় ৮০ জনই নারী। আহত কয়েকজনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। হাসপাতালের চিফ মেডিকেল অফিসার ড. উমেশ কুমান বলেন, আমরা শুনেছি সাতসংয়ে পদদলিত হয়ে অনেকে তারা নিহত হয়েছেন। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি ঘটনা তদন্তে একটি কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন।

পুলিশের সিনিয়র এসপি রাজেশ কুমার বলেন, নিহতদের মধ্যে তিনজন শিশুও ছিল। এখন পর্যন্ত হাসপাতালে ১০৭টি মরদেহ নেওয়া হয়েছে। তাদের মধ্যে ৮ শিশু। অনুষ্ঠানে অংশ নেওয়া এক নারী জানান, স্থানীয় এক গুরুর সম্মানে এই সাতসং আয়োজন করা হয়। অনুষ্ঠান শেষে ফিরে যাওয়ার সময় পদপৃষ্টের ঘটনা ঘটে। এক্স এ দেওয়া এক পোস্টে যোগী আদিত্যনাথ বলেন, কর্মকর্তাদের ঘটনার তদন্তে নির্দেশ দেওয়া হয়েছে। উদ্ধার অভিযানও চলছে। ঘটনাস্থলে যাচ্ছেন দুজন রাজ্যমন্ত্রী এবং পুলিশ মহাপরিচালক।

 

 একুশেসংবাদ/আ.স/হা.কা

Link copied!