AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বোমা হামলার হুমকি ছিল আম্বানির ছেলের বিয়েতে


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৬:২৮ পিএম, ১৫ জুলাই, ২০২৪
বোমা হামলার হুমকি ছিল আম্বানির ছেলের বিয়েতে

 এই তিন দিন ভারতের শীর্ষস্থানীয় ধনী মুকেশ আম্বানির ছেলে অনন্ত এবং রাধিকা মার্চেন্টের বিয়ে। জমকালো এই অনুষ্ঠানে দেশ বিদেশের তারকার ভিড় ছিল চোখে পড়ার মতো। শুধু তা-ই নয়, রাজনীতিবিদ থেকে শিল্পপতিরাও এসেছিলেন নবদম্পতিকে আশীর্বাদ করতে। আর সেই অনুষ্ঠানে বোমা মারার হুমকি চিন্তা বাড়িয়েছিল মুম্বাই পুলিশের।

মুম্বাই পুলিশের এক উচ্চপদস্থ কর্মকর্তা জানান, শনিবার রাতে এক্স হ্যান্ডলে একটি হুমকিবার্তা আসে। সেখানে এক ব্যবহারকারী অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানস্থলে বোমা মারার হুমকি দেন। বিষয়টি নজরে আসতেই সতর্ক হয় পুলিশ। অনুষ্ঠানস্থলের নিরাপত্তা জোরদার করা হয়। কোনও রকম অপ্রীতিকর ঘটনা এড়াতে বদ্ধপরিকর ছিল পুলিশ।

ওই এক্স বার্তা নিয়ে পুলিশও চিন্তায় পড়ে গিয়েছিল বলে জানান ওই কর্মকর্তা। তবে পরে তা খতিয়ে দেখে বোঝা যায়, ‘ভুয়া’ হুমকি পাঠানো হয়েছিল। তবে কোনও ঝুঁকি নিতে নারাজ ছিল পুলিশ। অনুষ্ঠানস্থল এবং তার আশপাশের এলাকার নিরাপত্তা আরও আঁটসাঁট করা হয়েছিল। তবে শেষ পর্যন্ত কোনও সন্দেহজনক কিছু মেলেনি। কে ওই পোস্ট করলেন, তা খোঁজার চেষ্টা করছে পুলিশ। এর আগে, নিমন্ত্রণ ছাড়া অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানস্থল থেকে দুজনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। তারা অন্ধ্রপ্রদেশের বাসিন্দা। পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে, অম্বানীদের বিয়েতে যোগ দেওয়ার জন্যই মুম্বাইয়ে এসেছিলেন তারা। কিন্তু আমন্ত্রণ ছাড়া কেন তারা বিয়ের অনুষ্ঠানে গেলেন, তার সদুত্তর দিতে পারেননি তারা।

একুশে সংবাদ/চ্যা. আ/হা.কা

Link copied!