AB Bank
ঢাকা রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

তিন পুলিশের ঘুষের টাকা ভাগাভাগির ভিডিও ভাইরাল


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০৮:৩৮ পিএম, ১৮ আগস্ট, ২০২৪
তিন পুলিশের ঘুষের টাকা ভাগাভাগির ভিডিও ভাইরাল

ভারতের রাজধানী নয়াদিল্লিতে ট্রাফিক পুলিশের তিন সদস্যের মাঝে ঘুষের টাকা ভাগাভাগি করার একটি ভিডিও ভাইরাল হয়েছে।শনিবার (১৭ আগস্ট) রাস্তায় দায়িত্ব পালনের সময় ঘুষের টাকা ভাগাভাগি করার দৃশ্য সিসিটিভি ফুটেজে ধরা পড়ার পর তা নিয়ে দেশটিতে তোলপাড় শুরু হয়েছে। 

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, দিল্লির থ্রিল লরি সার্কেলের গাজীপুরে পুলিশ চেকপোস্টের ভেতরে এক ব্যক্তির সাথে তর্ক-বিতর্ক করছেন ট্রাফিক পুলিশের এক সদস্য। কথোপকথনের এক পর্যায়ে পুলিশ সদস্য ওই ব্যক্তিকে পেছনের দিকের একটি টেবিলে টাকার বান্ডিল রাখার ইঙ্গিত দেন।

পরে ওই ব্যক্তি সেখান থেকে বেরিয়ে যাওয়ার পর পুলিশ সদস্য টেবিলের সামনে বসেন এবং টাকা গণনা করতে শুরু করেন। ভিডিওতে একে অপরের পাশে বসা তিন পুলিশ সদস্যকে দেখা যায়। এরপর ঘুষ গ্রহণ করা প্রথম পুলিশ সদস্য তাদের তিনজনের মধ্যে টাকা ভাগ করে দেন। টাকা পেয়ে দু’জনকে হাসতে দেখা যায়।

ঘুষের টাকা পুলিশের তিন সদস্যের মাঝে ভাগাভাগির ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে ভাইরাল হয়েছে। এক্সে ভাইরাল ভিডিওতে কমেন্ট করেছেন দিল্লির গভর্নর লেফটেন্যান্ট ভি কে সাক্সেনা।

এতে তিনি লিখেছেন, এই ঘটনায় অভিযুক্ত পুলিশের দুই সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ও একজন হেড কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে।

তিনি বলেছেন, এই পোস্টটি আমলে নিয়ে প্রাথমিক তদন্তের পর অভিযুক্ত তিন পুলিশ সদস্যকে বরখাস্ত করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করা হচ্ছে।


সূত্র: এনডিটিভি 

একুশে সংবাদ/ এস কে

Link copied!