AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লি


Ekushey Sangbad
আন্তর্জাতিক ডেস্ক
০১:১৯ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
বিস্ফোরণে কেঁপে উঠল দিল্লি

ভারতের রাজধানী অঞ্চল দিল্লির রোহিণী এলাকায় সিআরপিএফ স্কুলের কাছে ভয়াবহ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার (২০ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে দিল্লির রোহিনীর সিআরপিএফ পাবলিক স্কুলের সামনে এই বিস্ফোরণটি ঘটে। বিস্ফোরণে স্কুলটির দেয়াল ক্ষতিগ্রস্ত হলেও কেউ হতাহত হয়নি বলে দিল্লি দমকল পরিষেবার কর্মকর্তারা জানিয়েছেন।

এরই মধ্যে এ ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, রোহিনীর সিআরপিএফ পাবলিক স্কুলের সামনে এই বিস্ফোরণটি ঘটেছে।

দিল্লি পুলিশের বিশেষ সেলের কর্মকর্তারা ও ফরেনসিক টিমগুলো ঘটনাস্থলে উপস্থিত হয়েছে। তারা বিস্ফোরণের কারণ শনাক্ত করার চেষ্টা করছেন।

পুলিশ বলেছে, রোহিণীর ১৪ নম্বর সেক্টরের যেখান থেকে বিস্ফোরণের শব্দ এসেছে সেখানে দমকল ইঞ্জিন, বোম্ব স্কোয়াড ও পুলিশের ফরেনসিক টিম উপস্থিত হয়েছে।

সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, স্থানীয় এক বাসিন্দার ধারণ করা ভিডিওতে বিস্ফোরণস্থল থেকে ধোঁয়ার মেঘ উঠতে দেখা গেছে।

প্রত্যক্ষদর্শী এই ব্যক্তি বলেছেন, আমি বাড়িতে ছিলাম। বিকট একটা শব্দ শুনে তাকিয়ে দেখি ধোঁয়ার মেঘ, তখন ভিডিওটির্ ধারণ করি। আমি আর কিছু জানি না। পুলিশের একটি দল ও অ্যাম্বুলেন্স ঘটনাস্থলে এসেছে।

পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা অমিত গোয়েল জানান, কী থেকে বিস্ফোরণটি ঘটেছে তা তদন্ত করার জন্য বিশেষজ্ঞদের ডেকেছেন তারা।

পরে সর্বশেষ তথ্যে পুলিশ জানায়, তারা এখনও সন্দেহজনক কিছু পায়নি। তদন্তের অংশ হিসেবে ভুগর্ভস্থ নর্দমার লাইন পরীক্ষা করে দেখা হচ্ছে। বিস্ফোরণের পর বাজে গন্ধ পাওয়া গেছে।

স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বিস্ফোরণে স্কুলের কাছে পার্ক করে রাখা গাড়িগুলোর জানালা চুরমার হয়ে গেছে এবং ওই এলাকার দোকানগুলোর সাইনবোর্ড ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!