AB Bank
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

বেসরকারি সংস্থায় চাকরির সুযোগ


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
১২:৩৮ পিএম, ৭ জুলাই, ২০২৪
বেসরকারি সংস্থায় চাকরির সুযোগ

জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)। সংস্থাটি ঢাকায় এইচআর অ্যান্ড অ্যাডমিন বিভাগে সিনিয়র ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ই-মেইলে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: সিনিয়র ম্যানেজার (এইচআর অ্যান্ড অ্যাডমিন)
পদসংখ্যা: ১টি।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা: স্বীকৃত প্রতিষ্ঠান থেকে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট/ম্যানেজমেন্ট বিষয়ে ভালো ফলসহ এমবিএ ডিগ্রি থাকতে হবে। এ ক্ষেত্রে হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টে প্রফেশনাল সার্টিফিকেট থাকলে অগ্রাধিকার দেয়া হবে। কোনো স্বীকৃত সংস্থায় ৬ থেকে ৮ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। এর মধ্যে ম্যানেজারিয়াল পদে দুই বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

এছাড়াও প্রার্থীকে বাংলা ও ইংরেজি ভাষায় যোগাযোগে সাবলীল হতে হবে। পাশাপাশি অ্যানালিটিক্যাল দক্ষতাসহ সমস্যা সমাধানে দক্ষ হতে হবে এবং কম্পিউটার পরিচালনার দক্ষতাসহ সংশ্লিষ্ট সফটওয়্যারের কাজ জানতে হবে। সেই সঙ্গে বাংলাদেশের শ্রম আইন সম্পর্ক জানাশোনা থাকতে হবে। এইচআর ম্যানুয়ালের কাজ জানতে হবে।

বয়স: সর্বোচ্চ ৫০ বছর

চাকরির ধরন: ফুলটাইম

কর্মস্থল: ঢাকা

বেতন: মাসিক বেতন ৫০,০০০-৬০,০০০ টাকা (আলোচনা সাপেক্ষে)

সুযোগ-সুবিধা: প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, বছরে দুটি উৎসব বোনাস, মেডিকেল ভাতা, টি/এ, ভ্রমণ ভাতা, কর্মী ও কর্মীর পরিবারের জন্য বিশেষ স্বাস্থ্যসুবিধা, মেধাবী সন্তানের জন্য বৃত্তি, মোবাইল বিল ও বার্ষিক বেতন বৃদ্ধির সুযোগ আছে।

আরও পড়ুন: রেড ক্রিসেন্ট সোসাইটিতে চাকরির সুযোগ

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীদের রঙিন ছবিসহ কভার লেটার ও সিভি (দুটি প্রফেশনাল রেফারেন্সসহ) hr@mssbd.org এই ঠিকানায় ই-মেইল করতে হবে। এ ক্ষেত্রে ই-মেইলের সাবজেক্টে পদের নাম উল্লেখ করতে হবে। নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জানা যাবে

আবেদনের শেষ সময়: ৩০ জুলাই, ২০২৪। 


একুশে সংবাদ/ এস কে

 

Link copied!