AB Bank
ঢাকা শনিবার, ২৮ সেপ্টেম্বর, ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

১৩ বিভাগে প্রভাষক নিয়োগ দেবে নর্দার্ন ইউনিভার্সিটি


Ekushey Sangbad
চাকরি ডেস্ক
০১:২৯ পিএম, ২৮ সেপ্টেম্বর, ২০২৪
১৩ বিভাগে প্রভাষক নিয়োগ দেবে নর্দার্ন ইউনিভার্সিটি

১৩ বিভাগে প্রভাষক নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ। বিজ্ঞপ্তি অনুসারে আগ্রহী প্রার্থীদের আজকের (২৮ সেপ্টেম্বর) মধ্যেই আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানটি সিএসই, ইসিই, ইইই (পাওয়ার অ্যান্ড কমিউনিকেশন), মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং (ইয়ার্ন, ফেব্রিক, অ্যাপারেল, ওয়েট) ফিজিক্স,  ম্যাথমেটিকস, কেমিস্ট্রি, ফিন্যান্স,অ্যাকাউন্টিং, ফার্মেসি, এমপিএইচ এবং বাংলা বিভাগে প্রভাষক পদে শিক্ষক নিয়োগ দিতে এ বিজ্ঞপ্তি দিয়েছে। আগ্রহী প্রার্থীরা বিশ্ববিদ্যালয়টিতে প্রভাষক পদে যোগ দিতে চাইলে আগামীকালের মধ্যে  আবেদন সম্পন্ন  করতে  হবে।

আবেদনকারীদের যোগ্যতা হিসেবে  সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকসহ স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। শিক্ষাজীবনে তিনটি প্রথম শ্রেণি বা বিভাগ পেতে হবে। এসএসসি এবং এইচএসসি পর্যায়ে সিজিপিএ-৫-স্কেলে ন্যূনতম ৪ থাকতে হবে। এ ছাড়া স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ-৪ স্কেলে পেতে হবে ন্যূনতম ৩ দশমিক ৫।

প্রার্থীদের ২০০ টাকা প্রদানের মাধ্যমে আবেদন ফরম সরাসরি সংগ্রহ করতে হবে অথবা www.nub.ac.bd. থেকে ফরম ডাউনলোড করে তা পূরণের পর ২০০ টাকা মূল্যমানের পে-অর্ডার রেজিস্ট্রার অফিস, নর্দার্ন ইউনিভার্সিটি বাংলাদেশ, ১১১/২, আসকোনা জামে মসজিদ রোড, দক্ষিণখান, আসকোনা, ঢাকা বরাবর পাঠাতে হবে।

আবেদনপত্রের সঙ্গে প্রার্থীর সিভি, শিক্ষাগত সনদের কপি, ট্রান্সক্রিপ্ট, জাতীয় পরিচয়পত্র, দুজন ব্যক্তির রেফারেন্স ও পাসপোর্ট সাইজের ছবি পাঠাতে বলা হয়েছে নর্দার্ন ইউনিভার্সিটির প্রকাশিত বিজ্ঞপ্তিতে। নর্দার্ন  ইউনিভার্সিটির শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি দেখতে এবং আবেদন ফরম ডাউনলোড করতে এখানে ক্লিক করুন

একুশে সংবাদ//ডে.কে//র.ন

Link copied!