AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমীর খসরুর মামলার জামিন শুনানি আজ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১১:১২ এএম, ২১ জানুয়ারি, ২০২৪
আমীর খসরুর মামলার জামিন শুনানি আজ

নাশকতার অভিযোগে রাজধানীর রমনা থানার দুটি ও পল্টন মডেল থানার আরও দুই মামলায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর জামিন শুনানি আজ অনুষ্ঠিত হবে।


রোববার (২১ জানুয়ারি) ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালতে দুপুরের দিকে এ শুনানি অনুষ্ঠিত হবে।

গত ১৮ জানুয়ারি আমীর খসরুর বিরুদ্ধে নাশকতার অভিযোগে রাজধানীর পল্টন ও রমনা থানার পৃথক ৮ মামলায় জামিন শুনানির জন্য একই আদালতে ধার্য ছিল। এদিন চার মামলায় ১০ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করা হয়। বাকি চার মামলার নথি আদালতে না আসায় আদেশ অপেক্ষমাণ রাখেন আদালত।

এ বিষয়ে আসামি পক্ষের আইনজীবী সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ জানান, গত ২৮ অক্টোবরের ঘটনায় আমীর খসরুর বিরুদ্ধে মোট ১০টি মামলা হয়। এর মধ্যে ছয় মামলায় জামিন পেয়েছেন তিনি। আজ বাকি ৪ মামলায় জামিন শুনানির জন্য ধার্য রয়েছে। আদালত তার জামিন মঞ্জুর করলে কারামুক্তিতে আর বাধা থাকবে না।

প্রসঙ্গত, ২০২৩ সালের ২ নভেম্বর দিবাগত রাত ১টার দিকে গুলশানের একটি বাসা থেকে আমির খসরু মাহমুদ চৌধুরীকে আটক করা হয়। পরদিন ৩ নভেম্বর তার ৬ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। ৯ নভেম্বর রিমান্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়। এরপর থেকেই তিনি কারাগারে রয়েছেন।

 

একুশে সংবাদ/এনএস

 

Link copied!