AB Bank
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪, ২ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১২:১৪ পিএম, ১৩ অক্টোবর, ২০২৪
অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঝাঁকজমকপূর্ণ আয়োজনে অনলাইন সাংবাদিকদের সংগঠন ‍‍`অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ‍‍` (ওজাব) এর ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিনব্যাপী নানান কর্মসূচি পালন করে সংগঠনটির নেতৃবৃন্দরা। শনিবার (১২ অক্টোবর) রাজধানীর এক অভিজাত হোটেলে এ আয়োজন করে সংগঠনটি।  

এসোসিয়েশনের প্রেসিডেন্ট রহীম শাহ এর সভাপতিত্বে এবং মহাসচিব মোহাম্মদ মনির হোসেন কাজীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ আয়োজনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের সহকারী অ্যাটর্নি জেনারেল মোঃ আলমগীর হোসেন, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাধারন সম্পাদক বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক জাওহার ইকবাল খান, বিশিষ্ট সাংবাদিক ও সংগঠক ‍‍`ওজাব‍‍` উপদেষ্টা এ্যাড. শাহিদা রহমান রিংকু, ওজাব‍‍`র সিনিয়ার ভাই প্রেসিডেন্ট মোঃ হাসান আলী রেজা দোজা, ভাইস প্রেসিডেন্ট আঞ্জুমান আরা শিল্পী, বিশিষ্ট সাংবাদিক সংগঠক ও মানবাধিকার কর্মী মোঃ মঞ্জুর হোসেন ঈশা, যুগ্ম মহাসচিব মোঃ আল-আমিন শাওন, মোঃ কামরুজ্জামান আসাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম রাফি, দপ্তর সম্পাদক মোঃ মেসবা উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক সৈয়দা রোকসানা পারভীন রুবি, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিশিষ্ট সঙ্গীত শিল্পী রুপক চৌধুরী, মহানগর কমিটির নির্বাহী সদস্য খাইরুল ইসলাম বাবু সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।  

অনুষ্ঠানের প্রথম পর্বে মোঃ ওয়াহিদুজ্জামান ওয়াহিদকে আহবায়ক ও মোঃ ছানাউল্লাহকে সদস্য সচিব করে ‍‍`ওজাব‍‍` এর ঢাকা মহানগর আহবায়ক কমিটি ঘোষনা করা হয়। সেই সাথে বার্তা প্রবাহর মুন্সিগঞ্জ জেলা প্রতিনিধি শাহানাজ হীরাকে মুন্সীগঞ্জ জেলা আহবায়ক ও বাংলাদেশের আলো পত্রিকার মির্জাগঞ্জ প্রতিনিধি মোঃ আবুল কালাম আজাদকে পটুয়াখালী জেলার আহবায়ক ঘোষনা করা হয়। দায়িত্বপ্রাপ্ত আহবায়কদের আগামী ৯০ দিনের মধ্যে পুর্নাঙ্গ কমিটি প্রদানের জন্য দিক নির্দেশনা প্রদান করা হয়।  

অনুষ্ঠানে বক্তারা ‍‍`ওজাব‍‍` এর কার্যক্রম অনলাইন সাংবাদিকতার প্লাটফর্মকে আরো দায়িত্বশীল ভূমিকায় নিয়ে যাবে বলে আশা প্রকাশ করেন। 

সাংস্কৃতিক আয়োজন ও সবশেষে নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম সমাপ্ত ঘোষনা করা হয়।

অনুষ্ঠানে ‍‍`ওজাব‍‍` সদস্যর বাইরেও বিভিন্ন পত্রিকার সাংবাদিক, সংগঠক, আইনজীবি, সাংস্কৃতিক কর্মীরা উপস্থিত থেকে ‍‍`ওজাব‍‍` এর সফলতা কামনা করেন।
 

একুশে সংবাদ/রাফি/বাবু/বিএইচ

Link copied!