AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

সাঈদীর মৃত্যু নিয়ে অপপ্রচারকারীদের আইনের আওতায় আনা হবে: র‌্যাব


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০১:৩৯ পিএম, ১৭ আগস্ট, ২০২৩
সাঈদীর মৃত্যু নিয়ে অপপ্রচারকারীদের আইনের আওতায় আনা হবে: র‌্যাব

একাত্তরের মানবতাবিরোধী অপরাধে আমৃত্যু কারাদণ্ডপ্রাপ্ত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর মৃত্যু নিয়ে যারা অপপ্রচার চালাবে তাদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) র‍্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন তিনি।

 

অসুস্থ অবস্থায় সাঈদীকে রোববার রাতে ভর্তি করা হয় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে। সোমবার রাতে সাঈদীর মৃত্যুর পর হত্যার একাধিক হুমকি পান তার চিকিৎসায় নিয়োজিত বিশেষজ্ঞ দলের চিকিৎসক অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান।

 

এ বিষয়ে মঙ্গলবার রাতে ধানমন্ডি থানায় করা সাধারণ ডায়েরিতে মোস্তফা জামান তিনটি ফেসবুক গ্রুপ, পেজ ও ইউটিউব চ্যানেলের লিংক উল্লেখ করেন। জানান প্রাণনাশের হুমকির পাশাপাশি তাকে জড়িয়ে বিভিন্ন ইউটিউব চ্যানেল থেকে অপপ্রচারও করা হচ্ছে।

 

বৃহস্পতিবার কারওয়ানবাজারে র‍্যাবের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, ডা. মোস্তফা জামানকে হত্যার হুমকিদাতা তফসিরুল ইসলামকে বুধবার রাতে ঝিনাইদহের মহেশপুর থেকে গ্রেফতার করে র‍্যাব। এসময় সংস্থাটি আরও জানায় তাফসিরুল এবং তার বাবা উভয়ই শিবিরের সক্রিয় সদস্য।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে র‌্যাব জানতে পেরেছে, ভয়ভীতি দেখাতেই বিএসএমএমইউ‍‍`র চিকিৎসককে হত্যার হুমকি দেয় শিবিরের এ সক্রিয় সদস্য।

 

সাঈদীর মৃত্যুকে কেন্দ্র করে দেশে কিংবা বিদেশে যারা অপপ্রচার চালানোর চেষ্টা করছে এবং চিকিৎসকদের হুমকি দিচ্ছে তাদের প্রত্যেকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে বলেও জানান খন্দকার আল মঈন।

 

একুশে সংবাদ/স.ট.প্র/জাহা

Link copied!