AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০২৪, ৮ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

অবরোধের আগুনে পুড়লো কমিউটার ট্রেনের ২ বগি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:১২ এএম, ১৬ নভেম্বর, ২০২৩
অবরোধের আগুনে পুড়লো কমিউটার ট্রেনের ২ বগি

বুধবার (১৫ নভেম্বর) তফসিল ঘোষণার দিনগত গভীর রাতে অবরোধের আগুনে পুড়লো কমিউটার ট্রেনের ২ বগি। অবরোধ চলাকালীন কোন ট্রেনে আগুনের এটিই প্রথম  ঘটনা।

পুলিশ জানায়, বৃহস্পতিবার (১৬ নভেম্বর) রাত ৩টার দিকে উপজেলার ঘারিন্দা রেলস্টেশনে টাঙ্গাইল থেকে ঢাকাগামী  ট্রেনে এ অগ্নিকাণ্ডের ঘটনা। এ সময় বগিতে কোন যাত্রী ছিল না।

ট্রেনটি তখন টাঙ্গাইলের সদর রেলস্টেশনে দাঁড়িয়ে ছিল। সেসময় অবরোধ সমর্থকরা কমিউটার ট্রেনটিতে আগুন দেয়। তাতে ট্রেনের দুটি বগি সম্পূর্ণ ভস্মীভূত এবং একটি আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘারিন্দা রেলস্টেশনের বুকিং মাস্টার সেলিম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।  

সেলিম মিয়া জানান, রাত ৩টার দিকে উপজেলার ঘারিন্দা রেলস্টেশনে টাঙ্গাইল থেকে ঢাকাগামী ট্রেনটি দাঁড়িয়ে ছিল। তখন ট্রেনটিতে আগুন জ্বলতে দেখা যায়। এ খবরে পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণ আনে ফায়ার সার্ভিস।  এ ঘটনায় ট্রেনের দুটি বগি সম্পূর্ণ ভস্মীভূত হয়েছে এবং একটি আংশিক ক্ষতিগ্রস্ত হবার কথা জানায় ফায়ার সার্ভিস।

কে বা কারা আগুন দিয়েছে তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে বগিতে অগ্নিকাণ্ডের আগে রেলস্টেশনে কয়েকজনকে হাঁটতে দেখা গেছে বলে জানান বুকিং মাস্টার।

একুশে সংবাদ/এএইচবি/এসআর

Link copied!