AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

মেরামতের পর চালু হয়েছে মেট্রোরেল


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
১০:৪৭ পিএম, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
মেরামতের পর চালু হয়েছে মেট্রোরেল

সকাল থেকে মেট্রোরেলের আগারগাঁও মতিঝিল অংশে মেট্রোরেল চলাচল বন্ধ। সংশ্লিষ্টরা জানিয়েছিলেন, বুধবার ভায়াডাক্টের একটি অংশে একটি স্প্রিং সরে যাওয়ার মেট্রোরেল চলাচলে ঝুঁকি তৈরি হয়। 

এরপর শুরু হয় মেরামতের কাজ। অবশেষে জানা গেল, দীর্ঘ ১০ ঘণ্টা পর মেট্রোরেলের ভায়াডাক্টের ত্রুটি মেরামতের কাজ শেষ হয়েছে। ভায়াডাক্টের ত্রুটি মেরামতের পর স্বাভাবিক হয়েছে মেট্রোরেলের চলাচল।

সকালে শুরুতে মেট্রোরেল চলাচল স্বাভাবিক থাকলেও পৌনে ১০টা থেকে আগারগাঁওয়ের পরের অংশে চলাচল বন্ধ হয়ে যায়। মতিঝিল অভিমুখী যাত্রীদের আগারগাঁও স্টেশনেই নেমে যেতে হয়। এতে চরম ভোগান্তিতে পড়েন মেট্রোরেলে চলাচলরত যাত্রীরা। সকালের এ ঘটনায় যাত্রীদের মেট্রোরেলের স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করতে দেখা যায়। তবে উত্তরা উত্তর থেকে আগারগাঁও অংশে ট্রেন চলাচল স্বাভাবিক ছিল।

মেট্রোরেল বন্ধ থাকার কারণ বিষয়ে ডিএমটিসিএলের মহাব্যবস্থাপক (অপারেশন) মোহাম্মদ ইফতিখার হোসেন চ্যানেল 24-কে বলেন, মেট্রোরেলের ভায়াডাক্ট দেবে যাওয়ায় বন্ধ হয়ে যায় আগারগাঁও-মতিঝিল-আগারগাঁও রুটের মেট্রো ট্রেন চলাচল। এরপর মেট্রোরেলের এমআরটি লাইন-৬ কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছে তা মেরামতের কাজ শুরু করে।

 

একুশে সংবাদ/এনএস

Link copied!