AB Bank
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

রিমান্ড শেষে কারাগারে ফরহাদ ও জ্যোতি


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৫:৫৪ পিএম, ১৯ সেপ্টেম্বর, ২০২৪
রিমান্ড শেষে কারাগারে ফরহাদ ও জ্যোতি

রিমান্ড শেষে সাবেক জনপ্রশাসনমন্ত্রী ফরহাদ হোসেন এবং সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের ছেলে সাফি মোদ্দাসের খান জ্যোতিকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) ঢাকার পৃথক আদালত এ আদেশ দেন।

কারাগারে পাঠানোর মধ্যে ফরহাদ হোসেনকে চার দিনের রিমান্ড শেষে আজ (বৃহস্পতিবার) আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। এ সময় আসামিপক্ষের আইনজীবী জামিন চেয়ে শুনানি করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. রাগীব নূরের আদালত ফরহাদ হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, রাজধানীর আদাবর থানার পোশাককর্মী রুবেল হত্যা মামলায় গত ১৪ সেপ্টেম্বর রাতে রাজধানীর ইস্কাটন এলাকা থেকে ফরহাদ হোসেনকে গ্রেপ্তার করে র‌্যাব। পরদিন ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. ছানাউল্যাহের আদালত তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া এদিন রিমান্ড শেষে সাফি মোদ্দাসের খান জ্যোতিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক আবু তাহের মিয়া। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোস্তাফিজুর রহমানের আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগে, রাজধানীর আশুলিয়া থানার হত্যাচেষ্টা মামলায় গত ১৩ সেপ্টেম্বর দিনগত রাতে উত্তরার একটি বাসা থেকে সাফিকে গ্রেপ্তার করে ঢাকা জেলা পুলিশ। পরদিন শুনানি শেষে ঢাকার জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন।
 

একুশে সংবাদ/এনএস

Link copied!