AB Bank
ঢাকা রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

শ্রীমঙ্গলে যৌথ বাহিনীর অভিযানে ১৭৩ বস্তা ভারতীয় চিনি উদ্ধার


Ekushey Sangbad
এহসান বিন মুজাহির, শ্রীমঙ্গল, মৌলভীবাজার
০৭:২২ পিএম, ২৯ সেপ্টেম্বর, ২০২৪
শ্রীমঙ্গলে যৌথ বাহিনীর অভিযানে ১৭৩ বস্তা ভারতীয় চিনি উদ্ধার

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার এম কে এইচ জাহাঙ্গীর হোসেন এর সার্বিক দিক নির্দেশনায় গতকাল ১৯.০৫ ঘটিকায় সেনাবাহিনী ও পুলিশের টিম শ্রীমঙ্গল শহরে যৌথ এক অভিযান পরিচালনা করে শ্রীমঙ্গল পৌরসভার ৬নং ওয়ার্ডের সেন্ট্রাল রোডস্থ মেসার্স মকবুল ট্রেডার্স নামক দোকান থেকে চোরাচালানের মাধ্যমে অবৈধভাবে বাংলাদেশে আনয়ন করা ৫৩ বস্তা ভারতীয় চিনিসহ মোঃ মকবুল হোসেন (৪৮)কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী মোঃ মকবুল হোসেন এর দেওয়া তথ্যমতে শ্রীমঙ্গল বাজার পোস্ট অফিস রোডস্থ হাজী শের আলী মার্কেটের ৬ নম্বর রুমের ভেতর থেকে আরও ১২০ বস্তা চিনি, সর্বমোট ১৭৩ বস্তা ভারতীয় চিনি। যার সর্বসর্বমোট মূল্য ৯ লক্ষ আট হাজার দুইশত পঞ্চাশ টাকা উদ্ধার করে সেনাবাহিনীর মেজর মেজবাহ এর নির্দেশে এসআই মোঃ মিয়া নাসির উদ্দিন আহম্মেদ জব্দ তালিকা মূলে জব্দ করেন।

গ্রেফতারকৃত মকবুল হোসেন শ্রীমঙ্গল মুসলিমবাগ এলাকার মোঃ মুসলিম মিয়ার ছেলে। 

পুলিশ জানায়, গ্রেফতারকৃত আসামী জাল জালিয়াতি করে সেনাবাহিনীর লগোযুক্ত গেইট পাশ-রেশন বিক্রয় রশিদ ও সেনাবাহিনীর লগোযুক্ত ভূয়া প্রাধিকারপত্র তৈরী করে চোরাচালানের মাধ্যমে উক্ত চিনি বাংলাদেশে আনয়ন করিয়াছে।গ্রেফতারকৃত আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে রবিবার (২৯ সেপ্টেম্বর) দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ আমিনুল ইসলাম।

 

একুশে সংবাদ/ এস কে

Link copied!