AB Bank
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পদোন্নতি পেয়ে অতিরিক্ত আইজিপি হলেন পুলিশের ছয় কর্মকর্তা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০৯:৪৪ পিএম, ২ অক্টোবর, ২০২৪
পদোন্নতি পেয়ে অতিরিক্ত আইজিপি হলেন পুলিশের ছয় কর্মকর্তা

বাংলাদেশ পুলিশের ডিআইজি পদমর্যাদার ছয় কর্মকর্তাকে অতিরিক্ত মহাপরিদর্শক হিসেবে পদোন্নতি দিয়েছে সরকার। বুধবার (২ অক্টোবর) রাষ্ট্রপতির আদেশক্রমে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখার উপসচিব আবু সাঈদের সই করা এক প্রজ্ঞাপনে তাদের পদোন্নতি দেওয়া হয়েছে।

এতে উল্লেখ করা হয়েছে, জনপ্রশাসন মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন নিয়োগ-৩ শাখার গত ১ অক্টোবর স্মারকমূলে নিম্নবর্ণিত কর্মকর্তাদের অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর গ্রেড-২) পদে পদোন্নতি দেওয়া হলো।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন, অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক, পুলিশ স্টাফ কলেজ) মো. মতিউর রহমান শেখ, পুলিশ সদর দপ্তরের ডিআইজি মো. আলমগীর আলম ও মো. দেলোয়ার হোসেন মিঞা, পুলিশের বিশেষ শাখার (এসবি) অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক ও ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত সরদার তমিজ উদ্দিন আহমেদ, বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (চলতি দায়িত্বে) মো. শাহ আলম এবং সারদা পুলিশ অ্যাকাডেমির উপপুলিশ মহাপরিদর্শক(ডিআইজি) আবদুল্লাহ আল মাহমুদ।

জনস্বার্থে জারি করা এ আদেশ যোগদানের তারিখ হতে কার্যকর হবে। পদোন্নতি পাওয়া কর্মকর্তারা যথাযগ কর্তৃপক্ষের মাধ্যমে জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব বরাবর যোগদান করবেন। পরবর্তী পদায়ন না হওয়া পর্যন্ত স্ব স্ব পদে বহাল থেকে দায়িত্ব পালন করবেন।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!