AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

পল্লী বিদ্যুতের ৬ কর্মীকে স্ট্যান্ড রিলিজ


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:৫৯ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
পল্লী বিদ্যুতের ৬ কর্মীকে স্ট্যান্ড রিলিজ

বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতির (পবিস) চাকরিচ্যুত ৩১ কর্মকর্তাকে চাকরিতে পুনর্বহালসহ আরইবির দুর্নীতিবাজ কর্মকর্তাদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানানো ছয় কর্মকর্তাকে স্ট্যান্ড রিলিজ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড (আরইবি)।

আজ রোববার (২০ অক্টোবর) এক অফিস আদেশে এ স্ট্যান্ড রিলিজ করা হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত থাকা চট্টগ্রাম পবিস-১ এর সহকারী জেনারেল ম্যানেজার আব্দুল্লা আল মামুনকে রাজশাহী জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়, নরসিংদী পবিস-১ এর ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আবদুল্লাহ আল হাদীকে চট্টগ্রাম জোনে, নরসিংদী পবিস-২ এর জুনিয়র ইঞ্জিনিয়ার মুহাম্মদ শরীফুল ইসলাম ভুইয়াঁকে কক্সবাজারের নির্বাহী প্রকৌশলের কার্যালয়ে, ঢাকা পবিস-১ এর জুনিয়র ইঞ্জিনিয়ার তামজিদুল ইসলামকে রংপুর তত্ত্বাবধায়ক প্রকৌশলীর কার্যালয়ে, নওগাঁ পবিস-২ এর জেনারেল ম্যানেজার শাহ মো. রাজ্জাকুর রহমানকে চট্টগ্রাম জোনে ও গাজীপুর পবিস-১ এর ওয়ারিং পরিদর্শক শেখ রহমত উল্লাহ নাজিরকে নীলফামারী নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে স্ট্যান্ড রিলিজ করা হয়েছে।

এর আগে শনিবার ঢাকা রিপোর্টাস ইউনিটিতে সংবাদ সম্মেলনের আয়োজন করে পল্লী বিদ্যুৎ সমিতির বৈষম্যবিরোধী কর্মকর্তা-কর্মচারীরা।

সংবাদ সম্মেলনে পল্লী বিদ্যুৎ সিস্টেমে জবাবদিহিতার সংস্কৃতি তৈরি, টেকসই বিতরণ ব্যবস্থা নিশ্চিত এবং সমিতিতে কর্মরত ৪৫ হাজার মানুষের বৈষম্য ও হয়রানি নিরসন, আত্মমর্যাদা এবং আত্মসম্মানের বিষয়ে টেকসই সমাধানের জন্য ৪ দফা দাবি তোলা হয়।

প্রসঙ্গত, এর আগে গত বুধবার (১৬ অক্টোবর) ২০ জন জিএম, ডিজিএম ও এজিএমের বিরুদ্ধে শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপ ছাড়াও নির্দেশনা অবজ্ঞাসহ কয়েকটি অভিযোগ এনে চাকরি থেকে অব্যাহতি দেয় বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। এরই মধ্যে ১০ কর্মকর্তার বিরুদ্ধে মামলাও হয়েছে।

 

একুশে সংবাদ/রাই/জ/এন

 


 

Link copied!