AB Bank
ঢাকা সোমবার, ২১ অক্টোবর, ২০২৪, ৪ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

আমরা চাই বৈষমহীন রাজনীতি: আল্লামা মামুনুল হক


Ekushey Sangbad
একুশে সংবাদ ডেস্ক
০৮:৫৯ পিএম, ২০ অক্টোবর, ২০২৪
আমরা চাই বৈষমহীন রাজনীতি: আল্লামা মামুনুল হক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে, শনিবার (২০ অক্টোবর) বিকালে নয়াপুর মাঠে বৈষম্য বিরোধী  ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে এবং এবং বাংলাদেশ খেলাফত মজলিসের সোনারগাঁ থানার সাবেক সভাপতি প্রয়াত ইকবাল হোসেন এর স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠানে মামুনুল হক তার বক্তব্যের এক পর্যায়ে এই কথা বলেন।

খেলাফত মজলিস সোনারগাঁ থানার সভাপতি, হাফেজ আব্দুল আউয়াল এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিসের  মহাসচিব মামুনুল হক। এই সময় আরো উপস্থিত ছিলেন, মাওলানা জালাল উদ্দিন আহমেদ (যুগ্ম মহাসচি বাংলাদেশ খেলাফত মজলিস), মাওলানা আতাউল্লাহ আমিনি (যুগ্ম মহাসচিব বাংলাদেশ খেলাফত মজলিস), ডঃ ইকবাল হোসেন ভূঁইয়া (বাংলাদেশ জামাত ইসলামের সুরা সদস্য) সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি স্বার্থপর বেইমান তিনি লক্ষ্য লক্ষ্য নেতা কর্মীদের ফেলে একা পালিয়ে গেছেন। বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের হাজার হাজার ছাত্র-জনতার মৃত্যুর দায়ভার তাকেই বহন করতে হবে।

আমরা বৈষম্যহীন রাজনীতি চাই। বাক স্বাধীনতার রাজনীতি চাই। আল্লাহর প্রেরিত নীতিমালায় দেশ চলবে। রাজনীতিতে কোন বৈষম্য থাকবে না। রাতের আঁধারে আর ভোট হবে না।

 স্বৈরাচারী শেখ হাসিনাকে দেশের মাটিতে ফিরিয়ে এনে নিহত ছাত্র-জনতার সঠিক বিচারের দাবি জানাবো। পরিশেষে হাজার হাজার জনতার মাঝে মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান টি শেষ করা হয়।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!