AB Bank
ঢাকা মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪, ৬ কার্তিক ১৪৩১

সরকার নিবন্ধিত নিউজ পোর্টাল

Ekushey Sangbad
ekusheysangbad QR Code
BBS Cables
Janata Bank
  1. জাতীয়
  2. রাজনীতি
  3. সারাবাংলা
  4. আন্তর্জাতিক
  5. অর্থ-বাণিজ্য
  6. খেলাধুলা
  7. বিনোদন
  8. শিক্ষা
  9. তথ্য-প্রযুক্তি
  10. অপরাধ
  11. প্রবাস
  12. রাজধানী

এসআই পদে নতুন নিয়োগে পূরণ হবে শূন্য পদ: স্বরাষ্ট্র উপদেষ্টা


Ekushey Sangbad
নিজস্ব প্রতিবেদক
০২:০৩ পিএম, ২২ অক্টোবর, ২০২৪
এসআই পদে নতুন নিয়োগে পূরণ হবে শূন্য পদ: স্বরাষ্ট্র উপদেষ্টা

অব্যাহতিপ্রাপ্ত উপ-পরিদর্শকদের (এসআই) শূন্য পদ নতুন নিয়োগের মাধ্যমে পূরণ করা হবে বলে জানিয়েছেন অন্তর্বর্তী সরকারের স্বরাষ্ট্র উপদেষ্টা লেফটেন্যান্ট জেনারেল (অব.) মো. জাহাঙ্গীর আলম চৌধুরী। মঙ্গলবার (২২ অক্টোবর) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সভাকক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত উপদেষ্টা পরিষদ কমিটির তৃতীয় সভা শেষে এ তথ্য জানান তিনি।

স্বরাষ্ট্র উপদেষ্টা বলেন, রাজনৈতিক পরিচয় নয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ২৫২ জন এসআইকে অব্যাহতি দেয়া হয়েছে। শৃঙ্খলা ভঙ্গে কাকে কোনো দায়ে অব্যাহতি দেয়া হয়েছে তা পুলিশ একাডেমি জানে। নতুন নিয়োগের মাধ্যমে এসব পদ পূরণ করা হবে।

তিনি বলেন, দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির আলোচনা হয়েছে। যেকোনো দাবির বিষয়ে, সরকার যে কমিটি করেছে সে কমিটির সঙ্গে আলোচনা করতে হবে। রাস্তাঘাটে সমাবেশ করতে গেলে যানজটসহ নানা বিশৃঙ্খলা সৃষ্টি হয়৷ এতে সবাই ভুক্তভোগী হয়৷ জনভোগান্তি দূর করতে শাহবাগ মোড়ের পরিবর্তে সোহরাওয়ার্দী উদ্যানে সভা সমাবেশ করলে জনভোগান্তি অনেকটা কমবে৷ এ জন্য সবাইকে আমি রিকোয়েস্ট করব শাহবাগের পরিবর্তে সোহরাওয়ার্দী উদ্যান ব্যবহার করার জন্য।

উপদেষ্টা জানান, জামিনে মুক্তি পাওয়া শীর্ষ সন্ত্রাসীরা আবারও কোনো অপরাধে জড়িয়ে গেলে ব্যবস্থা নেয়া হবে। অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান অব্যাহত থাকবে। লুট করা অস্ত্রের ৮০ শতাংশ এরই মধ্যে উদ্ধার হয়েছে।

আসন্ন ইজতেমা প্রসঙ্গে জাহাঙ্গীর আলম বলেন, ইজতেমা যেন নির্বিঘ্নে অনুষ্ঠিত হয় সে বিষয়ে আলোচনা হয়েছে। বিষয়টি তবলিগের দুই গ্রুপ নিজেরা সমাধান করতে পারলে ভালো। তবে নিজেদের মধ্যে আলোচনা করে সমাধান না হলে এ বিষয়ে স্বরাষ্ট্র উপদেষ্টাও সাহায্য করতে পারে বলে জানান তিনি।

 

একুশে সংবাদ/বিএইচ

Link copied!